1. md.zihadrana@gmail.com : admin :
কিস্তির টাকা না পেয়ে নোয়াখালীতে দিনমজুরকে পেটাল এনজিও কর্মকর্তা! - দৈনিক সবুজ বাংলাদেশ

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৮:৩৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিল যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মামুন ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি
কিস্তির টাকা না পেয়ে নোয়াখালীতে দিনমজুরকে পেটাল এনজিও কর্মকর্তা!

কিস্তির টাকা না পেয়ে নোয়াখালীতে দিনমজুরকে পেটাল এনজিও কর্মকর্তা!

এ.কে আজাদ,নোয়াখালী জেলা প্রতিনিধি :

নোয়াখালী সদর উপজেলায় কিস্তির টাকা দিতে না পারায় এক দিনমজুর গ্রাহককে পিটিয়েছে এনজিও কর্মকর্তারা। হামলায় আহত মো. আলমগীর বাদশা বর্তমানে (৩৫) নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে নোয়াখালী পৌরসভার গোপাই গ্রামে এ ঘটনা ঘটে।  দিনমজুর বাদশা জানান, ২০২০ সালের আগস্ট মাসে এসএসএস (সোসাইটি ফর সোসাল সার্ভিস) নামে এক বেসরকারি সংস্থার এনজিওর উজ্জলপুর সদর শাখা থেকে ৩০ হাজার টাকা কিস্তি গ্রহণ করেন। বুধবার দুপুর দেড়টার দিকে এনজিওর শাখা ব্যবস্থাপক আলমগীর হোসেন ও কিস্তি আদায়কারী গোলাম কিবরিয়া তার বাড়িতে আসেন। কথা-কাটাকাটিতে উত্তেজিত হয়ে পড়েন এনজিও কর্মকর্তারা। একপর্যায়ে আলমগীর বাদশাকে প্রথমে একটি থাপ্পড় মারলে তিনি মাটিতে পড়ে যান। এরপর উঠতে গেলে আবার লাথি দিয়ে মাটিতে ফেলে দেন কিবরিয়া। এ সময় তার বাম হাত ভেঙে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বিকাল ৫টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ বিষয়ে এখনো আইনগত কোনো পদক্ষেপ নেওয়া হয়নি তবে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন ভুক্তভোগীর পরিবার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »