1. md.zihadrana@gmail.com : admin :
খিলগাঁওয়ে ছেলের তালাকপ্রাপ্তা স্ত্রীর হাতে নির্যাতনের শিকার বৃদ্ধ শশুর - দৈনিক সবুজ বাংলাদেশ

২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৫:০০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বটিয়াঘাটার মাখঝানুল উলুম নুরানী ও মহিলা মাদ্রাসার সুপারের বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করায় চাকরিচ্যুত হলো এক শিক্ষিকা  বিএমইটির ১১ স্মার্ট কার্ড জালিয়াতি: বিদেশ যেতে না পেরে দুর্ভোগে কর্মীরা কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনী সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা সভা ও দোয়া অনুষ্টিত মাদারীপুরে প্রতিবন্ধী ভাতার টাকা দুই সহকারী সমাজসেবা অফিসারের পকেটে যমুনা লাইফের গ্রাহক প্রতারণায় ‘জড়িতরা’ কে কোথায় মেয়র বলে কথা: একাধিক পত্রিকায় পৌরসভার দুর্নীতি ও ভূমিদুস্যতার সংবাদ প্রকাশিত হলেও নিরব প্রশাসন বাংলাদেশে উদ্বোধন হলো টাটা মটরস-এর ‘টাটা যোদ্ধা ঔষধ প্রশাসনের দুর্নীতিবাজ কর্মকর্তাদের প্রত্যাক্ষ মদদে ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব স্নাতকের মেধা তালিকায় তৃতীয় স্থানে অবন্তীকা
খিলগাঁওয়ে ছেলের তালাকপ্রাপ্তা স্ত্রীর হাতে নির্যাতনের শিকার বৃদ্ধ শশুর

খিলগাঁওয়ে ছেলের তালাকপ্রাপ্তা স্ত্রীর হাতে নির্যাতনের শিকার বৃদ্ধ শশুর

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর খিলগাঁও এলাকার নবীন বাগে ছেলের তালাকপ্রাপ্তা স্ত্রীর হাতে নির্যাতনের শিকার হয়েছেন বৃদ্ধ মোঃ আবুল কালাম মোল্লা(৬২)। বৃদ্ধ আবুল কালাম এর পুত্রের দ্বারা তালাক প্রদানের খবরে ক্ষিপ্ত হয়ে জান্নাত আক্তার সহিংস হয়ে তার ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা ভাঙচুর চালায় এবং মসজিদে নামাজ পড়তে যাওয়ার পথে ঝাড়ু জুতা নিয়ে আক্রমন করে।এই ঘটনায় ভুক্তভোগী বৃদ্ধ আবুল কালাম মোল্লা খিলগাঁও থানায় অভিযোগ করলে এস.আই শিমুল সরেজমিনে গিয়ে জান্নাত আক্তার কে এ ধরনের অপকর্ম পুনরায় না করতে সতর্ক করে।এর পরেও জান্নাত কিশোর গ্যাং নিয়ে পুনরায় বৃদ্ধের নাস্তার দোকানে হামলা চালায়।পরে হামলার শিকার হয়ে আদালতের শরণাপন্ন হন তিনি। বিজ্ঞ আদালতে দায়েরকৃত মামলায় চারজনের নাম উল্লেখ করা হয়। তারা হলেন-১। জোসনা বেগম (৪০) স্বামী- ফারুক,২। জান্নাত আক্তার (২১), পিতা-ফারুক,৩। মোঃ আনাস (২০), পিতা-ফারুক,৪। জাহানারা বেগম (৪২),স্বামী- মোঃ কালু মিয়া, সর্ব সাং ২৫/১ এ নবীনবাগ, থানা খিলগাঁও, ঢাকা।

 

ঢাকার বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে দায়েরকৃত পিটিশন মামলা নং ১০২/২০২৩ সূত্রে জানা যায়,গত ২০১৯ সালের ১৬ এপ্রিল ইসলামী শরীয়ত বিধান মোতাবেক মৌলভী দ্বারা জান্নাত আক্তার (২১) এর সাথে রুবেল মোল্লা (২৫) এর সাথে বিয়ে হয়। এই দম্পতির ঘরে একটি সন্তান জন্ম নেয়। কিন্তু বিয়ের পর স্বামীর অমতে চলাফেরা করার কারণে তাদের সংসারে বনিবনা হত না। জান্নাত আক্তার তার স্বামী রুবেলের জীবন দুর্বিষহ করে তোলে। এর প্রেক্ষিতে গত ১ মে ২০২৩ সালে রুবেল মোল্লা জান্নাত আক্তার কে রেজিস্ট্রি তালাক প্রদান করে একজন বিজ্ঞ আইনজীবীর মাধ্যমে দেনমোহর ও খোরপোষ পরিশোধের জন্য রেজিস্ট্রি ডাকযোগে লিগ্যাল নোটিশ প্রেরণ করেন। এই সংবাদ পেয়ে ক্ষিপ্ত হয়ে জান্নাত আক্তার গত ৬ মে সকাল ৮ টার সময় মামলায় উল্লেখিত বিবাদীগণ সহ অজ্ঞাত নামা আরো ৪-৫ জন কিশোর গ্যাং সদস্যদের নিয়ে আবুল কালাম মোল্লার ব্যবসা প্রতিষ্ঠান নবীনবাগ আনন্দ বেকারির সামনে নাস্তার দোকানে এসে তার ছেলে রুবেল কে খোঁজাখুঁজি করে না পেয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং দোকানের আসবাবপত্র ভাঙচুর করে। এ সময়ে বৃদ্ধ আবুল কালামের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে আসামিরা তাকে নানা প্রকার ভয় ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

এরপরে সর্বশেষ গত ১৩ মে দুপুর আনুমানিক ১২ টার সময়ে খিলগাঁও থানা এলাকার নবীনবাগ আনন্দ বেকারির গলি (বড় বাড়ি) এবংমান্নানের চায়ের দোকানের সামনে আবুল কালাম মোল্লাকে একা পেয়ে হামলা করে।
বৃদ্ধ আবুল কালাম মোল্লা জানান, জান্নাত আক্তার আমার পরিবারকে হয়রানি করতে নানা তৎপরতা শুরু করেছে।

খিলগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) শিমুল বলেন, জান্নাত আক্তার এর বিষয়ে বৃদ্ধ আবুল কালাম মোল্লা খিলগাঁও থানায় একটি জিডি করেছেন,আমি তদন্তকারী কর্মকর্তা হিসেবে সরজমিনে গিয়ে ঘটনার সত্যতা পেয়েছি ,তাছাড়া ওই নারী উছশৃংখল।

আবুল কালাম মোল্লা আরো জানান থানা পুলিশের পরামর্শে বিষয়টি বিজ্ঞ আদালতের এক্তিয়ারভুক্ত হওয়ায় আমি কোর্টে মামলা করেছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »