1. md.zihadrana@gmail.com : admin :
জান্নাতুল হত্যা মামলার পালাতক আসামী রাজাবাড়ী থেকে গ্রেফতার করেছেন র‍্যাব ১ - দৈনিক সবুজ বাংলাদেশ

১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১:১৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
দৈনিক সবুজ বাংলাদেশ এর সাংবাদিক মোঃ আলম আর নেই জমে উঠবে উপজেলা নির্বাচন সাংবাদিক নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন সাংবাদিকতায় আপনার জীবন নিরাপদতো ? সাগর-রুনি হত্যা: তদন্ত প্রতিবেদন পেছাল ১০৮ বার ওয়াসার পিপিআই প্রকল্প লুটপাটের মুলহোতা হাসিবুল হাসান নির্দোষ দাবি করেছেন! ঘরে বসে ইনকাম করতে গিয়ে উল্টো লাখ টাকা হারালেন তরুণ! সাবেক পুলিশ কর্মকর্তা বি.করিমের বিরুদ্ধে দখলবাজী ও হয়রানির অভিযোগ মানিকনগরে সমাজ কল্যাণ সোসাইটি উদ্যোগে মতবিনিময় সভা অটোয়াস্থ বাংলাদেশ হাইকমিশন কর্তৃক ‘মহান শহিদ দিবস’ ও ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালন পিরোজপুর জেলার নেছারাবাদ থানার সন্ধ্যা নদীর ভাংগন ঠেকানো যাচ্ছে না ইট ভাটার কারনে
জান্নাতুল হত্যা মামলার পালাতক আসামী রাজাবাড়ী থেকে গ্রেফতার করেছেন র‍্যাব ১

জান্নাতুল হত্যা মামলার পালাতক আসামী রাজাবাড়ী থেকে গ্রেফতার করেছেন র‍্যাব ১

 

স্টাফঃ রিপোর্টার
রাজধানী উত্তরা তুরাগ থানাধীন রাজাবাড়ী এলাকা থেকে গাজীপুর মহানগর টঙ্গী পশ্চিম থানাধীন লস্কর বাড়ীতে যৌতুক এর জন্য চাঞ্চল্যকর গৃহবধূ হত্যা মামলার আসামী ও বহু অপকর্মের মূল হোতা, ও একাধিক মামলার আসামী কে তুরাগের রাজাবাড়ী এলাকার নুরুন্নবী ওরফে নুরুদ্দিন কে গ্রেফতার করেছেন র‍্যাব র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)।
শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে তুরাগের রাজাবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নুরুদ্দিন রাজধানীর তুরাগের রাজাবাড়ী এলাকার শুক্কর আলীর ছেলে। এ বিষয়ে
র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়ির এএসপি নোমান আহমদ জানান, গ্রেফতার নুরুদ্দিন তার বন্ধু রাসেলের স্ত্রী জান্নাতুল ফেরদৌস মুক্তা হত্যায় অভিযুক্ত।
ভুক্তভোগী মুক্তার মায়ের অভিযোগ, সম্প্রতি রাসেল তার স্ত্রী মুক্তাকে যৌতুকের জন্য চাপ দেয়। মুক্তার পরিবার অনেক কষ্টে দুই লাখ টাকা দিলেও তা পেয়ে খুশি হয়নি রাসেল। এক পর্যায়ে নুরুদ্দিনের সহায়তায় তার মেয়েকে খুন করে রাসেল।

এ বিষয়ে র‌্যাব কর্মকর্তা জানান, মুক্তাকে হত্যার অভিযোগে তার মা বাদী হয়ে নুরুদ্দিন ও রাসেলসহ চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। সেই মামলায় গ্রেফতার করা হয় নুরুদ্দিনকে। গ্রেফতারের পর নুরুদ্দিনকে টঙ্গী পশ্চিম থানায় সোপর্দ করে র‌্যাব। তার বিরুদ্ধে ভূমিদস্যুতা ও প্রতারণাসহ একাধিক অভিযোগ আছে বলেও জানা গেছে।

টঙ্গী পশ্চিম থানায় ভুক্তভোগী গৃহবধূ মুক্তার মায়ের মামলার অভিযোগ থেকে জানা যায়, মুক্তা ও রাসেলের প্রেমের সম্পর্ক ছিল। গত ২২ ফেব্রুয়ারি পরিবারের অমতে বিয়ে করেন তারা। বিয়ের পর ব্যবসার জন্য রাসেল মুক্তার পরিবারের কাছে ৭ লাখ টাকা যৌতুক দাবি করে। কিন্তু দুই লাখ টাকা দিয়ে বাকি টাকা দিতে অপারগতা প্রকাশ করলে মুক্তাকে খুন করা হবে বলে হুমকি দেয় রাসেল।

হত্যাকাণ্ডের শিকার গৃহবধূ মুক্তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাটুলী গ্রামে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »