1. md.zihadrana@gmail.com : admin :
হারুনর রশিদ মুন্না ভাই এর ভালোবাসা ছাড়া কিছুই চাই না -বোরহান বেপারি - দৈনিক সবুজ বাংলাদেশ

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৯:২৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিল যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মামুন ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি
হারুনর রশিদ মুন্না ভাই এর ভালোবাসা ছাড়া কিছুই চাই না -বোরহান বেপারি

হারুনর রশিদ মুন্না ভাই এর ভালোবাসা ছাড়া কিছুই চাই না -বোরহান বেপারি

রুমাইয়া কেয়াঃ

রাজনৈতিক অঙ্গনের সবাই সমানভাবে আত্মমর্যাদা রক্ষা করতে না পারলেও কেউ কেউ তা পারেন। কিছু মানুষ থাকেন যাঁরা ত্যাগ ও নিষ্ঠার স্বাতন্ত্র্য রক্ষা করে এমন দৃষ্টান্ত তৈরি করেন, যা রাজনীতির আদর্শবাদী ধারাকে সমুন্নত করে। তেমনই এক রাজনৈতিক ব্যক্তিত্ব সফল ব্যবসায়ী যাত্রাবাড়ি থানা আওয়ামীলীগ ত্যাগী নেতা বোরহান বেপারি।

আসন্ন ঢাকা ৫ আসনের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগের কমিটি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন এক যুগের অধিক সময় ধরে আওয়ামীলীগের জন্য কাজ করে যাচ্ছি হারুনর রশিদ মুন্না ভাই এর ভালোবাসা ছাড়া কিছুই চাই না। তিনি আরও বলেন মুন্না ভাই এর নেতৃত্বে সংসদ নির্বাচন থেকে শুরু করে বিভিন্ন সংগ্রাম আন্দোলনে মাঠে ছিলাম। বিএনপি জামায়াত এর হরতাল অবরোধ প্রতিহত করতে মুন্না ভাই এর ডাকে সাড়া দিয়ে যাত্রাবাড়িতে অংশ নিয়ে ছিলাম। ঢাকা ৫ আসনের এমপি বানানোর কারিগর হারুনর রশিদ মুন্না ভাই এর কর্মী হিসেবে উনার ভালোবাসা পেয়েছি আর কিছু চাই না। আসন্ন কমিটিতে ত্যাগী নেতা কর্মীদের অবস্থান হবে বিশ্বাস করি। কমিটিতে পদ দিলেও মুন্না ভাই এর সাথে আছি না দিলেও মুন্না ভাই এর সাথে আছি। যতদিন রাজনৈতিক মাঠে থাকবো হারুনর রশিদ মুন্না ভাই এর কর্মী হিসেবে কাজ করে যাবো।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে আরও বলেন ঢাকা ৫ আসনে যত এমপি হয়েছে সব হারুনর রশিদ মুন্না ভাই এর হাত ধরে। তাই এই এমপি বানানোর কারিগর কে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কা দিয়ে সম্মানিত করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »