1. md.zihadrana@gmail.com : admin :
এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল - দৈনিক সবুজ বাংলাদেশ

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৩:৫২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ
এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল

এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার:

‘এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ’ এর উদ্যোগে অসহায় ও এতিমদের মাঝে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।সংগঠনের কার্যালয়,শ্যামলী,ঢাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধিত হওয়ার পর গত ০৭ মার্চ ২০২৪ ইং এর কার্যনির্বাহী কমিটির মিটিং এর সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত অনুযায়ী সংগঠনের কার্যালয়ে আজ অসহায় এতিমদের মাঝে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও এতিমদের নিয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মসূচি থেকে সরকারি রেজিস্ট্রার্ড সংগঠন হিসেবে সমাজসেবা মূলক সামাজিক সংগঠন “এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ” এর রেজিস্ট্রেশন নাম্বার সম্বলিত নতুন ছাপানো সদস্য ফরম বিতরন শুরু হয়েছে। ২০০১ সালের এসএসসি পরীক্ষার্থী যে কেউ ফর্ম পূরণের মাধ্যমে সংগঠনের সদস্য হতে পারবে।

সংশ্লিষ্ট কর্মসূচির উপ কমিটির আহবায়ক ও সংগঠনের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, মোঃ আরিফুল হাসান লিমন বলেন – সরকার কর্তৃক নিবন্ধিত আমাদের ব্যাচ ভিত্তিক এই সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সকলের ইচ্ছা ও আগ্রহের কারনেই পবিত্র মাস, আত্মশুদ্ধির রমজান মাসে অসহায় এতিমদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন ও দোয়া মাহফিলের মত মহতি কার্যক্রম পরিচালনা করি। ইনশাআল্লাহ্ আমাদের এই নিবন্ধিত সামাজিক সংগঠনের পক্ষ থেকে আগামীতে আরও বড় পরিসরে সামাজিক কার্যক্রম পরিচালনা করা হবে। আমি এসএসসি ২০০১ ব্যাচের সকল বন্ধুদের আমাদের এই সংগঠনের সাথে যুক্ত হয়ে বড় পরিসরে সামাজিক কার্যক্রম পরিচালনার জন্য যার যার নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা করার উদ্যাত্ত আহ্বান জানাচ্ছি।

সংগঠনের সাধারণ সম্পাদক মো: মোক্তাদির হোসেন মোক্তার বলেন, আমরা সংগঠন গঠনের পর থেকেই সকল বন্ধুরা মিলে বিভিন্ন সামাজিক সেবামূলক কার্যক্রম করে আসছি। ইতোমধ্যে আমরা গতবছর সরকারি নিবন্ধনও পেয়েছি। সামাজিক সেবামূলক কার্যক্রমের অংশ হিসেবে আজকের এই আয়োজন। পবিত্র মাহে রমজানের রোজা আমাদের আত্মসংযম ও আত্মশুদ্ধির শিক্ষা দেয়। অসহায়, এতিম ও দুস্থ রোজাদারদের জন্য এ ইফতার খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে আমরা আনন্দিত। ইনশাআল্লাহ্ আমাদের এই কার্যক্রম প্রতিবছরই অব্যাহত থাকবে।
এছাড়াও আমরা আমাদের সংগঠনের কার্যক্রম আরো বেগবান করার লক্ষে সাধারণ সদস্য সংগ্রহ কার্যক্রম পরিচালনা শুরু করেছি। আমরা এখন থেকে সংগঠনের অনুমোদিত গঠনতন্ত্র মেনেই আমাদের সকল কার্যক্রম পরিচালনা করতে চাই।

এসময় সংগঠনের সভাপতি, উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ, কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ, ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উপকমিটির সদস্যবৃন্দ সহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্য বৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »