1. md.zihadrana@gmail.com : admin :
এ্যাসোসিয়েশন অব পলিটিক্যাল রিপোর্টার্স (এপিআর)-এর যাত্রা শুরু - দৈনিক সবুজ বাংলাদেশ

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ১০:২৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন ক্ষমতাসীন দলের পদ-পদবী ব্যবহার করে হোটেল ব্যবসার আড়ালে বাদলের মাদক,জুয়া ও রমরমা দেহ ব্যবসা বিশ্বনাথে অবশেষে অস্ত্র ও সহযোগী’সহ পুলিশের খাঁচার বন্দি কুখ্যাত ডাকাত আজির টংগী’তে অবস্থিত ‘জাবান হোটেল’ যেনো অশ্লীল নৃত্য প্রদর্শনী ও মদ সেবনের নিরাপদ আড্ডাখানা বরখাস্তের পরও স্বপদে বহাল বিতর্কিত সেই অধ্যক্ষ প্রতিষেধকের অভাবে সেলিম মাদবরের মৃত্যু মিরপুরে মানব পাচার ও দেহ ব্যবসা চক্রের মূল হোতা মারুফের খুটির জোর কোথায়? হোটেল ক্লিনার থেকে কোটিপতি মারুফ ! সিরাজদিখানে ৯ দিন ধরে কৃষক নজরুল নিখোঁজ, আতংকে পরিবার ট্রাফিক ওয়ারী বিভাগ কর্তৃক বিশ্ব মা দিবস পালন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ আলী মিঠুল
এ্যাসোসিয়েশন অব পলিটিক্যাল রিপোর্টার্স (এপিআর)-এর যাত্রা শুরু

এ্যাসোসিয়েশন অব পলিটিক্যাল রিপোর্টার্স (এপিআর)-এর যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদকঃ
এ্যাসোসিয়েশন অব পলিটিক্যাল রিপোর্টার্স (এপিআর) নামে নতুন একটি সংগঠনের যাত্রা শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে ইফতারপূর্ব এক আলোচনা সভা শেষে নতুন কমিটি ঘোষণা হয়। উপস্থিত সবার সম্মতিক্রমে আংশিক নতুন কমিটিতে বিভিন্ন পদে মনোনীতরা হলেন- সভাপতি ইউসুফ আলী (মাই টিভি), সহ-সভাপতি জাহিদুল ইসলাম রনি (সংবাদ প্রতিদিন), সাধারণ সম্পাদক মুহিবুল্লাহ মুহিব (বাংলা ভিশন), সাংগঠনিক সম্পাদক উমর ফারুক (সংবাদ সারাবেলা), অর্থ সম্পাদক জেহাদ চৌধুরী, (দৈনিক সময়), দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম মৃধা ( দিনকাল), প্রচার সম্পাদক বোরহান উদ্দিন (ঢাকা মেইল), সাংস্কৃতিক সম্পাদক হুমায়রা ফারুকী (জিটিভি), ক্রীড়া সম্পাদক এম এস নাঈম (ঢাকা টাইমস), এছাড়া কার্য্যনির্বাহী সদস্য সুমন প্রামানিক (নাগরিক সংবাদ) ও জাহিদ রহমান (আরটিভি) মনোনীত হয়েছেন।

এপিআর নামে নতুন এই সংগঠন বিভিন্ন রাজনৈতিক বিটে কর্মরত সাংবাদিকদের পেশাগত কাজে সহযোগিতা, পরষ্পরের মধ্যে সৌহার্দ্য বৃদ্ধি, পেশাগত দক্ষতা বাড়ানোর ক্ষেত্রে ভূমিকা রাখবে বলে জানিয়েছেন নতুন কমিটির নেতারা। একইসঙ্গে আগামী মে মাস থেকে সদস্য সংগ্রহ করা হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »