1. md.zihadrana@gmail.com : admin :
কারামুক্ত হয়েই পরীক্ষা দিলেন খাদিজা - দৈনিক সবুজ বাংলাদেশ

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৪:২৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে বোমা হামলা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি হায়ার ইন্সপায়ারিং বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স রান ২০২৪ এর সাথে দৌড় মেঘনা উপজেলা প্রেসক্লাব’র পূর্ণাঙ্গ কমিটি গঠন খাদ্য অধিদপ্তরের সহযোগিতায় ও এম এস এর পণ্য চুরির অভিযোগ সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি
কারামুক্ত হয়েই পরীক্ষা দিলেন খাদিজা

কারামুক্ত হয়েই পরীক্ষা দিলেন খাদিজা

উম্মে রাহনুমা, জবি প্রতিনিধি:

ডিজিটাল আইনের মামলা থেকে প্রায় ১৫ মাস পর মুক্তি পেয়ে পরীক্ষায় অংশ নিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী খাদিজাতুল কুবরা। ২০ নভেম্বর সকাল ৯ টায় কাশেমপুর কারাগার থেকে বের হয়ে সরাসরি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসে সকাল ১১ টা ৩০ মিনিটে পরীক্ষার হলে প্রবেশ করেন এই শিক্ষার্থী। বিশেষ কারনে দেড়িতে আসলে সময় বাড়ানো হয়নি তার জন্য। পরীক্ষার হলে দায়িত্বরত শিক্ষক সহকারী অধ্যাপক জনাব নূরানা জানান অন্যান্য শিক্ষার্থীদের মত সাধারণ নিয়মে একই সময়ে তার পরীক্ষা শেষ হয়, সময় বাড়ানো হয়নি । ২০ নভেম্বর সকাল ১০ টায় শুরু হয়ে ১ টায় শেষ হয় স্ট্যাটিসটিক্যাল এপ্রোচেস টু দ্য স্টাডি অব পলিটিক্স কোর্সের পরীক্ষা।

খাদিজার বোন সিরাজুম মনিরা বলেন, খাদিজার গতকাল রাতেই মুক্তি পাওয়ার কথা থাকলেও কারা কর্তৃপক্ষ কালকে মুক্তি দেয়নি। আজকে সকাল ৯ টায় মুক্তি দিয়েছে। মুক্তি পাওয়ার পর ক্যাম্পাসে আসতে আসতে সাড়ে ১১ টা বেজেছে। খাদিজার কয়েকটি সেমিস্টার নষ্ট হয়েছে। সে ১৫ তম ব্যাচের শিক্ষার্থী হলেও এখন ১৬ তম ব্যাচের সাথে চতুর্থ সেমিস্টারের পরীক্ষা দিয়েছে আজ, আর কিছু বলতে চাচ্ছি না।
উল্লেখ্য, ডিজিটাল আইনে গ্রেফতার হওয়ার পর এক বছর দুই মাস সতের দিন পর জামিন পায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী খাদিজাতুল কোবরা। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বে ৬ বিচারপতির আপিল বেঞ্চ ডিজিটাল নিরাপত্তা আইনের দুই মামলায় তাকে জামিন দেন। এদিকে গতকাল রাতেই মুক্তি দেওয়ার কথা থাকলেও তা না দেওয়ার কারন আপিল বিভাগকে জানিয়েছে রাষ্ট্রপক্ষ। সন্ধ্যার পর আসামি ছাড়ার নিয়ম নেই, তাই রোববার আদেশ পেয়েও কারামুক্ত করা যায়নি খাদিজাকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »