1. md.zihadrana@gmail.com : admin :
কুষ্টিয়ার খোকসায়  কালীপূজা উপলক্ষে মেলার নামে চলছে অশ্লীল নৃত্য- জুয়ার,আসর প্রশাসন নিরব - দৈনিক সবুজ বাংলাদেশ

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ১:৩৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ
কুষ্টিয়ার খোকসায়  কালীপূজা উপলক্ষে মেলার নামে চলছে অশ্লীল নৃত্য- জুয়ার,আসর প্রশাসন নিরব

কুষ্টিয়ার খোকসায়  কালীপূজা উপলক্ষে মেলার নামে চলছে অশ্লীল নৃত্য- জুয়ার,আসর প্রশাসন নিরব

কুষ্টিয়া জেলা প্রতিনিধি: প্রিন্স মাহামুদ:

কুষ্টিয়ার খোকসায় ঐতিহ্যবাহী কালীপূজা ও গ্রামীণ মেলা শুরু হয়েছে নয় ফেব্রুয়ারী থেকে। প্রথম দিন থেকেই মেলার নামে চলছে জুয়া ও অশ্লীল নৃত্য। মেলায় জুয়া ও অশ্লীল নৃত্যর বিষয়টি অস্বীকার করে খোকসা থানার ওসি ভিডিও দেখিয়ে প্রমাণ করতে বলেন সাংবাদিকদের।

১০’ ফেব্রুয়ারী শনিবার রাতে সরেজমিনে মেলায় গিয়ে দেখা যায়, মেলার প্রধান দরজায় পুলিশ। দরজার অদুরে বসেছে জুয়ার আসর ।

এবং পাশেই চলছে পুতুল নাচ নামের অশ্লীল অঙ্গভঙ্গি ও নৃত্যের আসর। পুলিশের উপস্থিতিতে নির্বিঘ্নে চলছে এসব অসামাজিক কার্যকলাপ।
অনুমতি না নিয়েই বহাল তবিয়তে চলছে সার্কাস। মেলায় হস্তশিল্প, ছোটদের বিভিন্ন ধরনের খেলনা, গৃহস্থালী সামগ্রীর দোকান থাকলেও আগত শত শত যুবক
ও স্কুল পড়ুয়া ছাত্ররা সহ মধ্যবয়সীরা টিকিট কেটে ঝুঁকছে পুতুল নাচের দিকে।

মেলায় পুতুল নাচের প্যান্ডেলের নাম দেওয়া হয়েছে চোখের পলক জাদু প্রদর্শনী।

এবং আগামী ১৫তারিখ থেকে শুরু হতে যাচ্ছে এসএসসি পরীক্ষা তাই অতি দ্রুত এই অশীল নৃত্য ও জোয়ার আসর টা বন্ধ করা খুবই জরুরি বলে মনে করছেন এলাকার সুশীল সমাজ

গড়াই নদীর তীর ঘেঁষে মাঘের অমাবস্যা তীথিতে প্রায় ছয় শতাধিক বছর আগে থেকে প্রতিবছর বসে এই মেলা । মেলা প্রাঙ্গনে অতিরিক্ত সাউন্ডে গান বাজানো, জুয়া ও অশ্লীলতাসহ নানা অসামাজিক কর্মকান্ডে অতিষ্ট হয়ে উঠেছেন স্থানীয়রা । কিন্তু আয়োজক কমিটির ভয়ে প্রকাশ্যে কেউ কিছু বলছেন না।

জানা যায় , জুয়া পরিচালনা এবং পুতুল নামের নামে অশ্লীল নৃত্য পরিচালনার জন্য আয়োজক কমিটি বিভিন্ন মহলে মোটা অংকের টাকা দিয়েছেন। জুয়ার বোর্ডে প্রতি রাতে লক্ষ লক্ষ টাকা লেনদেন হচ্ছে। আয়োজক কমিটিসহ অন্যান্য খরচ মিটিয়েও মোটা অঙ্কের টাকা চলে যাচ্ছে জুয়া পরিচালনাকারীদের পকেটে।

দুই দিন পরেই শুরু হবে এসএসসি পরীক্ষা। শর্ত জুড়ে দেওয়া অনুমতি লঙ্ঘন করে চলছে মেলার কার্যক্রম। এতে করে অন্তত উপজেলার ৫’শতাধিক এসএসসি পরীক্ষার্থী ক্ষতির মুখে পড়বে।

মেলায় প্রকাশ্যে জুয়া ও অশ্লীল নৃত্যর বিষয়টি অস্বীকার করে খোকসা থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননুর যায়েদ বলেন, ভিডিও ফুটেজ থাকলে দিন । এসবের অনুমতি নেই, যদি এমন কিছু হয়ে থাকে খোকসা থানা পুলিশ অবশ্যই আইনগত ব্যবস্থা নিবে।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা জানান , বিষয়টি শুনেছি, ইতিমধ্যেই মেলার আয়োজক কমিটির সাথে কথা বলে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »