1. md.zihadrana@gmail.com : admin :
গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বসতবাড়ি পুড়ে ছাই, অক্ষত পবিত্র আল কোরআন - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১২:০৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক
গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বসতবাড়ি পুড়ে ছাই, অক্ষত পবিত্র আল কোরআন

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বসতবাড়ি পুড়ে ছাই, অক্ষত পবিত্র আল কোরআন

মোঃ হাসানুজ্জামান:

টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নে তৈলধারা গ্রামে বসত বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে পুড়ে ছাই হয়ে যায় বসতঘরসহ প্রয়োজনীয় আসবাবপত্র।

তবে ভয়াবহ এই অগ্নিকান্ডে ঘরের সমস্ত আসবাবপত্র পুড়ে গেলেও অক্ষত অবস্থায় রয়েছে ঘরে থাকা পবিত্র আল কোরআন।

১৩ মার্চ (বুধবার) বিকেলে উপজেলার কাকড়াজান ইউনিয়নে তৈলধারা গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিক এর ছেলে সিএনজি চালক শাহ আলম মিয়ার বসত বাড়িতে এই ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা যায়, ঘরে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের কারণেই ভয়াবহ এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।
তাৎক্ষণিক ভাবে এলাকাবাসী ও সখীপুর উপজেলা ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ততক্ষণে পুরো ঘরসহ আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

এবিষয়ে কাকড়াজান ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ ফরিদুজ্জামান ফরিদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে,
অসাবধানতাবসত গ্যাস সিলিন্ডার ব্যবহারের সময় বিস্ফোরণ ঘটে এবং মুহূর্তেই পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। যা পরবর্তীতে সখীপুর উপজেলা ফায়ার সার্ভিস ও স্থানীয় এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

স্থানীয়রা বলেন, শাহ আলম মিয়া পেশায় একজন সিএনজি চালক। বসতঘরসহ আসবাবপত্র পুড়ে যাওয়ায় অনেক বড় ক্ষতি হল তার। তবে বাড়িতে থাকা পরিবারের মানুষের কোন ক্ষতি হয় নি।

এদিকে বসতবাড়িতে আগুন লাগায় বাড়ির মালিক সিএনজি চালক শাহ আলম মিয়াসহ পরিবারের সবাই দিশেহারা হয়ে পড়েছেন। ক্ষতি কাটিয়ে উঠতে স্থানীয় প্রশাসনের সহযোগিতা চান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »