1. md.zihadrana@gmail.com : admin :
ডেমরায় সাংবাদিকের ওপর ভুয়া চিকিৎসকের হামলা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১০:২৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিল যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মামুন
ডেমরায় সাংবাদিকের ওপর ভুয়া চিকিৎসকের হামলা

ডেমরায় সাংবাদিকের ওপর ভুয়া চিকিৎসকের হামলা

ডেমরা (ঢাকা) প্রতিনিধি ॥

রাজধানীর ডেমরায় অনুমোদনহীন ডায়াগনস্টিক সেন্টার ও ওই হাসপাতালের ভুয়া চিকিৎসকের তথ্য সংগ্রহের সময় চিকিৎসকের নির্দেশে চার সাংবাদিক সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। বৃহস্পতিবার বিকালে ডেমরার পূর্ব বক্সনগর দারুন্নাজাত মাদ্রাসার পাশে নাজাত মেডিকেল কমপ্লেক্স অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় বেসরকারি ইলেকট্রনিক মিডিয়া বাংলা টিভির চিত্রগ্রাহক মো. সারোয়ার হোসেন জীবন, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার প্রতিবেদক হৃদয় ইসলাম চুন্নু, আল-আমিন ও সোহেল আহত হয়েছেন।

জানা গেছে, অনুমোদনহীন ডায়াগনস্টিক সেন্টারটি পরিচালনা করে আসছেন কামরুজ্জামান নামের এক ব্যক্তি। যিনি বিএমডিসির ভুয়া রেজিস্ট্রেশন ব্যবহার করে রোগীদের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছেন। ডাক্তার না হয়েও জনগণের সঙ্গে চিকিৎসার নামে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছেন কামরুজ্জামান।

এ ব্যাপারে ভুক্তভোগী রোগীরাও অভিযোগ করেন। ওইদিন সাংবাদিকরা তথ্য সংগ্রহ করতে গেলে কামরুজ্জামান ও তার আশ্রিত সন্ত্রাসীরা সাংবাদিকদের ওপর হামলা চালিয়ে ক্যামেরা ছিনিয়ে নেয়। এ সময় সাংবাদিকদের বহনকারী একটি প্রাইভেটকার ভাঙচুর করে তারা। পুলিশ ঘটনাস্থলে এসে উলটো দুই সাংবাদিককে গাড়িতে তুলে থানায় নিয়ে যায়। পাঁচ ঘণ্টা আটকে রাখার পর বিভিন্ন গণমাধ্যমের ১৫-২০ জন সাংবাদিক থানায় গিয়ে তাদের ছাড়িয়ে আনেন। এসআই সায়মুম ভুয়া ডাক্তারের তথ্যসহ কিছু গুরুত্বপূর্ণ ভিডিও ডিলিট করে দেয় বলে জানিয়েছেন ভুক্তভোগীরা। এ বিষয়ে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, ডা. কামরুজ্জামান সাংবাদিকদের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ করেন থানায়। তার ভিত্তিতে তদন্ত করা হচ্ছিল। সাংবাদিকরা নির্যাতিত হলে অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »