1. md.zihadrana@gmail.com : admin :
তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ছবি নিয়ে মিথ্যাচার - দৈনিক সবুজ বাংলাদেশ

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৩:৪৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বরখাস্তের পরও স্বপদে বহাল বিতর্কিত সেই অধ্যক্ষ প্রতিষেধকের অভাবে সেলিম মাদবরের মৃত্যু মিরপুরে মানব পাচার ও দেহ ব্যবসা চক্রের মূল হোতা মারুফের খুটির জোর কোথায়? হোটেল ক্লিনার থেকে কোটিপতি মারুফ ! সিরাজদিখানে ৯ দিন ধরে কৃষক নজরুল নিখোঁজ, আতংকে পরিবার ট্রাফিক ওয়ারী বিভাগ কর্তৃক বিশ্ব মা দিবস পালন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ আলী মিঠুল যুবলীগ নেতা হত্যার প্রধান অভিযুক্ত হতে চায় ভাইস চেয়ারম্যান সারহাম সাদিদ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের উপ-আইন সম্পাদক নির্বাচিত যাত্রাবাড়ীর ওসি ফরমানের বিরুদ্ধে মামলা এমপির স্বজন পরিচয় দেয়া ড্রাইভারের কব্জায় রিকশাচালকের জমি
তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ছবি নিয়ে মিথ্যাচার

তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ছবি নিয়ে মিথ্যাচার

নিজস্ব প্রতিবেদকঃ
রাজধানীর ডেমরায় তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের ২৯ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ-২০২৪ অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি টাঙানো হয়নি বলে অপপ্রচার করে কয়েকটি গনমাধ্যম। কিন্তু এ বিষয়ে অনুসন্ধান করে দেখা গেছে ঐ দিন অনুষ্ঠানস্থলে প্রতিযোগীদের গ্যালারীর উপড়েই একপাশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অন্যপাশে লাগানো ছিল গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি। তিতাস গ্যাসের কয়েক জন দুস্কৃতিকারী ব্যক্তি ঐ অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে হিংসার বশবতী হয়ে সংবাদকর্মীদের ভূল তথ্য পরিবেশন করেন। এবং অপ্রস্তুত অবস্থায় হুট করে অনুষ্ঠানে আসা তিতাস গ্যাসের ব্যাবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ মোল্লা কে প্রশ্ন করে বিব্রত করেন। তিতাস গ্যাসের বর্তমান ব্যাবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ মোল্লা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একজন ব্যক্তি। বঙ্গবন্ধুর ছবি নিয়ে তার রয়েছে যথেষ্টই শ্রদ্ধা যা বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ওবায়দুল ইসলাম পারিবারিক ভাবেই আওয়ামী লীগ ঘরানার লোক। বঙ্গবন্ধুর ছবি নিয়ে অকারন বিতর্ক সৃষ্টিকারী ব্যাক্তিরা হীনমন্যতার পরিচয় দিয়েছে বিষয়টি নিয়ে।
এ বিষয়ে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ মোল্লা সংবাদ কর্মীদের বলেন, অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ছবি টাঙানো ছিল, শুধু তাই নয় তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্নার গড়ে তোলা হয়েছে,আর আমি বঙ্গবন্ধুকে হৃদয়ে লালন করি,তাই এ নিয়ে বিতর্কের অবকাশ নেই।
অনুষ্ঠানটি স্কুল কর্তৃপক্ষ আয়োজন করে তিতাস গ্যাসের ব্যাবস্থাপনা পরিচালক কে আমন্ত্রণ জানান। তিনি সেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলেও জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »