1. md.zihadrana@gmail.com : admin :
দুবাই মানব পাচার চক্রের ২ সদস্য আটক - দৈনিক সবুজ বাংলাদেশ

২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৩:২৫ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি : নেপথ্যে তাসাদ্দুক-আগষ্টিন-ডেভিড চক্র কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন
দুবাই মানব পাচার চক্রের ২ সদস্য আটক

দুবাই মানব পাচার চক্রের ২ সদস্য আটক

স্টাফ রিপোর্টারঃ
রাজধানীর ডেমরায় র‌্যাব-৩ এর অভিযানে মানবপাচার চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। শাহাদাত নামের এক যুবককে চাকরির ভিসায় দুবাই পাঠানোর কথা বলে টুরিস্ট ভিসায় পাঠিয়ে আটক রেখে নির্যাতন ও মুক্তিপণ দাবি করার অপরাধে তাদের গ্রেফতার করা হয়। রাজধানীতে এমন চাক্রের সদস্য্ অনেক রয়েছে যারা এখনো ধরা ছোঁয়র বাহিরে। এদের অফিস ফকিরাপুল, পল্টন এলাকায় বেশী।

গ্রেফতাররা হলেন- ডেমরার রেবেকা স্বরণীর সুজন ঢালির ভাড়াটিয়া ও কুমিল্লার মুরাদনগর থানার মির্জাপুর গ্রামের মৃত আলী হোসেনের ছেলে মো. কবির চৌধুরী (৩৮) এবং ডেমরার পশ্চিম বক্সনগর এলাকার মৃত সাহেব আলী মোল্লার ছেলে মো. ইমরান মোল্লা (৩৩)।
বুধবার দুপুরে তাদের আদালতে পাঠায় ডেমরা থানা পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

এর আগে গতকাল (মঙ্গলবার) বিকালে সারুলিয়া রানীমহল সংলগ্ন রেবেকা স্বরণী ও পশ্চিম বক্সনগর এলাকায় বাসার নিচ থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ ঘটনায় জড়িত চট্টগ্রামের কর্ণফুলী থানার ফকিরনির হাট এলাকার মো. সিদ্দিক আহম্মেদের ছেলে মো. জানে আলম (৪০), কুমিল্লার দেবীদ্বার থানার মো. অহিদুর রহমানের ছেলে মো. জাহিদ (২৮) ও একটি বেসরকারি ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের মালিক মো. কামরুল হাসানসহ অজ্ঞাত ২-৩ জন পলাতক রয়েছেন। এ বিষয়ে মঙ্গলবার রাতেই ডেমরা থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগীর বাবা মো. তালেব।

মামলার বাদী ও র‌্যাব-৩ এর বরাতে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, বাদীর কাছ থেকে গত বছর মার্চে দুবাইয়ে ফাইভস্টার হোটেলে ২২ হাজার দিরহামে চাকরি দেওয়ার কথা বলে ৩ লাখ ৮৩ হাজার টাকা নেন গ্রেফতার কবির ও ইমরান মোল্লা। পরে টুরিস্ট ভিসায় দুবাই গেলে সেখানে ওই চক্রের অন্যান্যরা শাহাদাতের পাসপোর্ট নিয়ে তাকে আটকে রেখে নির্যাতন শুরু করে ও মুক্তিপণ দাবি করতে থাকে। এ ঘটনায় বাদী দুই দফায় তাদের (আসামিদের) ব্যাংক অ্যাকাউন্ট ও এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে ২ লাখ ৪০ হাজার টাকা দিলেও বর্তমানে শাহাদাতের সঙ্গে কোনো যোগাযোগ নেই পরিবারের লোকজনের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »