1. md.zihadrana@gmail.com : admin :
প্রচারনার সময় স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৬:০১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক
প্রচারনার সময় স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা

প্রচারনার সময় স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা

 

আলী রেজা রাজু,ঢাকা:
যশোরের বেনাপোলে নির্বাচনী প্রচরণায় কথা-কাটাকাটিকে কেন্দ্র করে বন্দরের শ্রমিক ও স্বতন্ত্রপ্রার্থী আশরাফুল আলম লিটনের কর্মি ও সমর্থকদের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার সময় বন্দরের ২নং গেট এলাকায় এ অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে।

এসময় সংঘর্ষে উভয় পক্ষের মধ্যে ৮-১০ জন আহত হয়েছেন। পরে, পুলিশ এসে পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে নেয়।

আর এ ঘটনায় নির্বাচনী বিধি লঙ্ঘনের অভিযোগে বেনাপোল স্থলবন্দরের হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের তিন সদস্য সভাপতি রাজু আহম্মেদ, আব্দুর রশিদ ও রিয়াজুল ইসলামকে মোট ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে উপজেলা ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমান আাদালত।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্বতন্ত্রপ্রার্থী আশরাফুল আলম লিটন সকালে দলীয় নেতা-কর্মিদের নিয়ে বন্দরের ২নং গেট এলাকায় ভোটারদের কাছে দোয়া ও সমর্থন চাইতে গেলে বন্দর শ্রমিকদের সাথে কথা-কাটাকাটি হয়। এ সময় উভয় পক্ষের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে মারপিটের ঘটনা ঘটে।

এসময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক শাহাবুদ্দিন মন্টু, আজিবর রহমান ও বিপ্লবসহ ৮-১০ জন আহত হয়।

পরে, পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।আহতদের যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। উক্ত ঘটনায় শ্রমিক সদস্য রশিদ ও রিয়াজুল আহত হয়েছেন।

শার্শা উপজেলা নির্বাহি ম্যাজিস্ট্রেট ফারজানা ইসলামের ভ্রাম্যমান আদালত এসময় অভিযুক্তদের নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগে তিনজনকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন।

বেনাপোল শ্রমিক ইউনিয়ন ৯২৫ এর সাঃ সম্পাদক অহিদুজ্জামান বলেন, স্বতন্ত্রপ্রার্থী আশরাফুল আলম লিটন নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে শ্রমিকদের উপর চড়াও হয়ে তাদেরকে মারধর করে।

স্বতন্ত্রপ্রার্থী বেনাপোল পৌরসভার সাবেক পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন, সকালে ওই এলাকায় নির্বাচনী প্রচরনায় গেলে শ্রমিক নামধারী সন্ত্রাসীরা তাদের উপর হামলা করে।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী বলেন, নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের অভিযোগে তিনজনকে ভ্রাম্যমান আাদালতের মাধ্যমে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

যশোরের সিনিয়র এএসপি বেলাল হুসাইন বলেন, নির্বাচনী কাজে বাধা দেওয়ার অভিযোগে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। আর এধরণের ঘটনা যেন পূণরায় না ঘটে, সেজন্য তাদেরকে সতর্ক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »