1. md.zihadrana@gmail.com : admin :
বাউফলে একই স্থানে পাল্টা পাল্টি কর্মসূচি ঘিরে সংঘাতের আশঙ্কা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৫:৫৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিল যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মামুন
বাউফলে একই স্থানে পাল্টা পাল্টি কর্মসূচি ঘিরে সংঘাতের আশঙ্কা

বাউফলে একই স্থানে পাল্টা পাল্টি কর্মসূচি ঘিরে সংঘাতের আশঙ্কা

 

নিজস্ব প্রতিনিধিঃ
পটুয়াখালীর বাউফলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন উপলক্ষে একই স্থানে কর্মসূচি ঘোষনা কে কেন্দ্র করে সংঘাত এর সঙ্কা রয়েছে বলে মনে করছেন উভয় পক্ষের নেতাকর্মীরা। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আ স ম ফিরোজ এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের পক্ষে এই কর্মসূচির ঘোষনা দেয়া হয়েছে ।
১৭ মার্চ দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় একই সময় এই পাল্টাপাল্টি কর্মসূচ ঘোষণা করা হয়েছে। গত ৯ তারিখে সাধারন সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার উপজেলা প্রশাসন বরাবর চিঠি দিয়ে এ কর্মসূচির ঘোষনা দেন। অপরদিকে এর তিনদিন পরে ১২ তারিখে, উপজেলা আওয়ামী লীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক, ইব্রাহিম ফারুক সাক্ষরিত উপজেলা প্রশাসন বরাবর একটি চিঠির মাধ্যমে একই স্থানে একই সময় পাল্টা কর্মসূচির ঘোষনা দেন, এতে দুই পক্ষের নেতা কর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আল আমিন বলেন, দুই পক্ষের সঙ্গে আলোচনা করে পরিবেশ সুষ্ঠু রাখা হবে। তবে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে প্রশাসন যথাযথ আইনি ব্যবস্থা নেবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »