1. md.zihadrana@gmail.com : admin :
বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে প্রেসক্লাব সদস্যদের মতবিনিময় - দৈনিক সবুজ বাংলাদেশ

২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৪:৫৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক
বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে প্রেসক্লাব সদস্যদের মতবিনিময়

বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে প্রেসক্লাব সদস্যদের মতবিনিময়

 

বুড়িচং প্রতিনিধি।।

কুমিল্লার বুড়িচং উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার সাথে বুড়িচং প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলণ কক্ষে মতবিনিময় সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মতবিনিয়ম সভায় নবাগত নির্বাহী কর্মকর্তা বুড়িচং প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এসময় বুড়িচং প্রেসক্লাবের সদস্যরা উপজেলার উন্নয়নে সকল প্রকার সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

মতবিনিয়মকালে উপস্থিত ছিলেন বুড়িচং প্রেসক্লাবের উপদেষ্টা ও মাই টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি আবু মুসা, বুড়িচং প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক নয়াদিগন্ত বুড়িচং প্রতিনিধি কাজী খোরশেদ আলম, সাবেক সভাপতি ও দৈনিক মানবজমিন বুড়িচং প্রতিনিধি মো. মোসলেহ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক আমার সংবাদ বুড়িচং প্রতিনিধি গাজী জাহাঙ্গীর আলম জাবির, সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের পত্রিকা বুড়িচং প্রতিনিধি মোঃ জহিরুল হক বাবু, যুগ্ম সম্পাদক ও দৈনিক প্রতিদিনের সংবাদ কুমিল্লা জেলা প্রতিনিধি মারুফ আহমেদ কল্প, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সমকাল বুড়িচং প্রতিনিধি মো. জাকির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মানবকন্ঠ বুড়িচং প্রতিনিধি আক্কাস আল মাহমুদ হৃদয়, অর্থ সম্পাদক ও দৈনিক আমাদের কুমিল্লা স্টাফ রিপোর্টার মোঃ মোস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক ও দৈনিক বাংলাদেশ সমাচার বুড়িচং প্রতিনিধি মোঃ সাফি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ও দৈনিক জবাবদিহি পত্রিকা বুড়িচং প্রতিনিধি মোঃ আবদুল্লাহ, সদস্য ও সাপ্তাহিক নিরক্ষন পত্রিকার স্টাফ রিপোর্টার আলমগীর হোসেন বাচ্চু।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর সাহিদা আক্তার বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসিবে যোগদান করেন। তিনি বিসিএস ৩৪ তম ব্যাচের। সাহিদা আক্তার কুমিল্লার দেবিদ্বার উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »