1. md.zihadrana@gmail.com : admin :
মেঘনায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ভোর ৫:২০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক
মেঘনায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী

মেঘনায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি:

আসন্ন উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে কুমিল্লার মেঘনা উপজেলায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা পরিষদের সদস্য মো. নাসির উদ্দীন শিশির।

বৃহস্পতিবার (২৫শে জানুয়ারি) দুপুর ১২ টার দিকে তার নিজ প্রতিষ্ঠান লক্ষ্মণখোলা গ্রামের হাজী মোহাম্মদ মতিউর রহমান স্মৃতি পাঠাগার ও বয়স্ক শিক্ষা কেন্দ্রে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময়কালে উপজেলা পরিষদ নির্বাচনে মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন এ প্রার্থী।

এ সময় উপস্থিত ছিলেন, রাধানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক, মেঘনা উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. জাবিদুল ইসলাম, আওয়ামিলীগ নেতা অহিদ মিয়া সরকার, জালাল, রতন মিমা, মোজাম্মেল হক, মো. সজিব খান দুর্জয়, ইসতেহাক আহমেদ, গিয়াস উদ্দিন, সেলিম, আঃ করিম, মেহেদী হাসান, হৃদয়, আরাফাত সহ অন্যরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »