1. md.zihadrana@gmail.com : admin :
সংবাদ প্রকাশের পর ফায়ারের ডিডি জসিমের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন - দৈনিক সবুজ বাংলাদেশ

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৪:০৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ডেমরায় ট্রাফিক ব্যবস্থা বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করছেন টিআই মৃদুল পাল বরিশালের জিএস ল্যাবরেটারীজ আয়ুর্বেদিক এর কথিত চেয়ারম্যান, এমডি ও পরিচালকদের বিরুদ্ধে এলএমএল পদ্ধতিতে ঔষধের উৎপাদন ও বাজারজাত করার অভিযোগ শার্শায় ওষুধ ফার্মেসীতে দু:সাহসিক চুরি সংগঠিত রফিকুল ইসলাম সিয়াম ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত ডিপিডিসি’র উপসচিব আসাদুজ্জামানের সম্পদ দেশ-বিদেশে: আছে অর্থ পাচারের তেলেসমতি যাত্রাবাড়ীতে সাংবাদিকের ওপর হামলা সাজ্জাদ হত্যার পরিকল্পনাকারী দেলোয়ার  কর্তৃক সাংবাদিকের হুমকির প্রতিবাদে  মানববন্ধন বনের জমিতে দেড় শতাধিক কারখানা উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে বোমা হামলা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি
সংবাদ প্রকাশের পর ফায়ারের ডিডি জসিমের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

সংবাদ প্রকাশের পর ফায়ারের ডিডি জসিমের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

 

স্টাফ রিপোর্টার: অনুসন্ধানী সংবাদমাধ্যম দৈনিক সবুজ বাংলাদেশ এ ফায়ার সার্ভিসের ডিডি জসীমউদ্দীনের ঘুষ দুর্নীতি ও নারী কেলেঙ্কারির সংবাদ প্রচারের পর তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের পদক্ষেপ হিসেবে তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানা গেছে।

ডিডি জসীমউদ্দীনের বিরুদ্ধে সংবাদ প্রচারের পর ফায়ার সার্ভিসের একটি মহল তাকে বাঁচাতে মরিয়া হয়ে উঠেছিল। এমনকি বিষয়টি ধামাচাপা দিতে ভুক্তভোগী নারীর স্বামীকে ডেকে এনে ভয়-ভীতি দেখে মুচলেকা দিতে বাধ্য করা হয়।

পরে ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মইন উদ্দিন এবং পরিচালক প্রশাসন ওয়াহিদুল ইসলামের নির্দেশে এই বিষয়ে তদন্তের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করতে উপ-পরিচালক (রংপুর) দিনমনি শর্মার নেতৃত্বে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠিত হয়েছে বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে।

সূত্র জানায়, তদন্ত কমিটির যাচাই-বাছাই শেষে জসিম উদ্দিনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, প্রশাসন অর্থ বিভাগের উপ-পরিচালক জসিম উদ্দিন এর বিরুদ্ধে তার অধীনস্থ নারী কর্মচারীকে যৌন হয়রানি ও আত্মহত্যা প্ররোচনার অভিযোগ নিয়ে ফায়ার সার্ভিসের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে ব্যাপক গুঞ্জন চলছিল যা নিয়ে দৈনিক সবুজ বাংলাদেশ সহ দেশের একাধিক সংবাদ মাধ্যম সংবাদ প্রচার করে।

ডিডি জসিম উদ্দিন এর বিরুদ্ধে এসব অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাইন উদ্দিন, বিএসপি(বার), এনডিসি, পিএসসি, জি, এম ফিল বলেন, এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটির তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »