1. md.zihadrana@gmail.com : admin :
গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃআকরাম হোসেন সাধারণ সম্পাদক এম এ ফরিদ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১০:৫১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে! ৫ দিন বন্ধের পর আবার সচল বেনাপোল বন্দর
গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃআকরাম হোসেন সাধারণ সম্পাদক এম এ ফরিদ

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃআকরাম হোসেন সাধারণ সম্পাদক এম এ ফরিদ

সৈয়দা রোকসানা পারভীন(রুবি):

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাব থানা রোডস্থ নিজস্ব কার্যালয়ে গতকাল ৩০ নভেম্বর মঙ্গলবার সকাল ৯টা হতে দুপর ২টা পর্যন্ত সাংবাদিকদের উৎসবমুখর পরিবেশে ২০২১-২২ কার্যকরী পরিষদের নির্বাচন হয়। ভোট গ্রহণ শেষে বিকেলে ফলাফল ঘোষণা করা হয়। প্রধান নির্বাচন কমিশনার এ্যাডঃ মোঃ আতাউর রহমান আকাশ ও সহকারী কমিশনার মোঃ ফজলুল হক মুক্তা ও মোঃ জাহাঙ্গীর আলম বাবু নির্বাচন পরিচালনা করেন।
ঘোষিত ফল অনুযায়ী, সভাপতি পদে মোঃ আকরাম হোসেন, কার্যকরী সভাপতি কাজী মোঃ মকবুল হোসেন ও আবুল বাশার পলাশ, সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম মানিক, মনির হোসেন সরকার ও তারেক রহমান জাহাঙ্গীর, যুগ্ম-সম্পাদক মোঃ আব্বাস উদ্দিন, রুহুল আমিন দেওয়ান, সাংগঠনিক সম্পাদক- তৌফিক ইসলাম, সহ-সাংগঠনিক মোঃ মোসলেম উদ্দিন, নির্বাহী সদস্য মোঃ ছফুর উদ্দিন ছফু, মোঃ কাজল মিয়া ও তমিজ উদ্দিন তমু। বিনা প্রতিদন্ধিতায় যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন সিনিয়র সহ-সভাপতি ফিরোজা নাজনীন বাঁধন, সাধারণ সম্পাদক- এম এ ফরিদ, কোষাধ্যক্ষ বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক- সৈয়দা রোকসানা পারভিন রুবি ধর্ম বিষয়ক সম্পাদক- এইচ এম মামুনুর রশিদ আরাবী, প্রচার ও প্রকাশনা সম্পাদক- নাসিমা আক্তার রেনু ও সমাজ কল্যাণ সম্পাদক- মোঃ নুরুজ্জামান। নির্বাচনে নিরাপত্তা ও আইন শৃঙ্খলায় নিয়োজিত ছিলেন গাজীপুর মেট্রো সদর থানার এএসআই মইনুল ইসলাম ও সফিকুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »