1. md.zihadrana@gmail.com : admin :
চন্দনপুর ইউপি উপ-নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৭:৩৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
চন্দনপুর ইউপি উপ-নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

চন্দনপুর ইউপি উপ-নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা মেঘনা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আসন্ন ৩নং চন্দনপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন-২০২৩ উপলক্ষে উপজেলা পরিষদ সভা কক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ মে, ২০২৩) সকাল ১১:৩০ টার সময় মেঘনা উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার মোঃ জাহিদ হোসেন এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোহাম্মদ শামীম আলম, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, কুমিল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব আব্দুল মান্নান, বিপিএম (বার), পুলিশ সুপার, কুমিল্লা। জনাব মোহাম্মদ মুঞ্জুরুল আলম, সিনিয়র জেলা নির্বাচন অফিসার, কুমিল্লা। আরও উপস্থিত ছিলেন, লিটন চন্দ্র দে- সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ছমিউদ্দিন।

এ সময় জেলা প্রশাসক মোঃ শামীম আলম চেয়ারম্যান প্রার্থীদের উদ্দেশ্য করে বলেন, এবারের চন্দনপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন সুষ্ঠু হবে। কোনো প্রার্থী যদি হট্টগোল সৃষ্টি বা প্রভাব খাটানোর চেষ্টা করে তাহলে প্রশাসন তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে। প্রত্যেক নির্বাচন নিয়ে জনমনে যে ভুল ধারণার সৃষ্টি হয়েছে আমি এই নির্বাচন সুষ্ঠু করে দেখিয়ে দিতে চাই। তিনি আরও বলেন, ভোটারদের ভোট কেন্দ্রে নিয়ে আসার দায়িত্ব আপনাদের। ভোটারদের যেন আপনারা ভোট কেন্দ্রে নিরাপদে নিয়ে আসতে পারেন সে ব্যবস্থা আমরা করে দিবো।

এ সভায় প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ সেলিম আহম্মেদ (নৌকা), মোঃ আমির হোসেন (হাতপাখা), মোঃ এবাদ উল্লাহ (ঘোড়া), মোঃ আ ন ম বজলুর রশিদ (আনরস), মোঃ মোখলেছুর রহমান (টেবিল ফ্যান), মোঃ হাবিজুল্লাহ দুরা গাজী (সিএনজি), মোঃ সেলিম সরকার (চশমা), মোঃ গোলাম মহিউদ্দিন মোহন (আম পাতা), মোঃ ফজর আলী (মটর সাইকেল), মোহাম্মদ আলী (টেলিফোন)।

এ সময় প্রার্থীরা উপস্থিত থেকে সুষ্ঠু নির্বাচনের জন্য যার যার মতামত ব্যাক্ত করেন।

উল্লেখ্য, গত ১৫ই মার্চ মাসে দীর্ঘদিন অসুস্থ থেকে মারা যান ৩নং চন্দনপুর ইউনিয়নের চেয়ারম্যান মরহুম বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মাস্টার। ইউনিয়নের চেয়ারম্যান পদটি শূন্য হয়ে গেলে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

তফসিল অনুযায়ী আগামী (২৫ মে,২০২৩) উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ছিল গত ২৭শে এপ্রিল এবং ৯ মে বাছাই পর্ব শেষ করে প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »