1. md.zihadrana@gmail.com : admin :
চৌহালীতে পুজা মন্ডপ পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান ফারুক - দৈনিক সবুজ বাংলাদেশ

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১০:৪০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিল যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মামুন
চৌহালীতে পুজা মন্ডপ পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান ফারুক

চৌহালীতে পুজা মন্ডপ পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান ফারুক

মোঃ ফরহাদ হোসেন-

সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সন্ধ্যায় চৌহালী উপজেলায় বিভিন্ন জায়গায় পূজা মন্ডপ পরিদর্শন করেন চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন সরকার।

চৌহালীতে এবারে ৪২টি মন্দিরে আয়োজন করা হয়েছে দুর্গাপূজা। সনাতন ধর্মের বড় উৎসব পূজা উপলক্ষে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় চৌহালী উপজেলায় ৮টি মন্দির পরিদর্শন করেন তিনি।

এসম তিনি সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং প্রত্যেক মন্দিরের সভাপতির হাতে নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী তুলেদেন।

ফারুক হোসেন বলেন, এখন করোনার প্রভাব কম হওয়ায় এবারের পূজা সবাই আনন্দ নিয়ে উদযাপন করছে। করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন মানুষ ঘরবন্দী ছিল। হঠাৎ এভাবে করোনা প্রাদুরভাব কম হওয়ায় সত্যিই এক উৎসবের আমেজ তৈরি হয়েছে। আশা করছি সকলের পূজা নির্বিঘ্নে কাটবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »