1. md.zihadrana@gmail.com : admin :
বিএনপি নেতা বরকত উল্লাহর ওপর হামলা - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ২:৫৬ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বিএনপি নেতা বরকত উল্লাহর ওপর হামলা

বিএনপি নেতা বরকত উল্লাহর ওপর হামলা

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে কুমিল্লার মনোহরগঞ্জে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহর (বুলু) ওপর হামলা ঘটনা ঘটেছে। আহতাবস্থায় তাকে ঢাকায় আনা হচ্ছে।

বিএনপির অভিযোগ, মনোহরগঞ্জের বিপুলাসার বাজারে এ হামলা চালিয়েছে ছাত্রলীগ ও যুবলীগ। হামলায় আরও আহত হয়েছেন বিপুলাসার ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরীফ হোসেন।

তিনি বলেন, ‘মনোহরগঞ্জের বিপুলাসার বাজারে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু সস্ত্রীক আওয়ামী সন্ত্রাসীদের বর্বরোচিত হামলার শিকার হয়েছেন। বুলু ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক।’

শায়রুল কবির জানান, হামলায় আরও আহত হয়েছেন বিপুলাসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরীফ হোসেন।

বরকত উল্লাহ বুলুর ছেলে বলেন, ‘নোয়াখালী থেকে ফেরত আসার পথে হামলায় মা ও বাবা দুজনই গুরুতর আহত হয়েছেন। জয় বাংলা স্লোগান দিয়ে দেড় শতাধিক আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী এ হামলা করেছে। তাদের ওপর লোহার রড ও লাঠিসোঁটা দিয়ে হামলা করে। এতে বাবার মাথা ফেটে রক্ত ঝরছে, সম্ভবত তার ডান হাতও ভেঙে গেছে।’

 

তিনি জানান, সঙ্গে থাকা চারজন গুরুতর আহত হয়েছেন। তারা হলেন- মোস্তফা, রাজু, ফারুক, গাড়িচালক আলী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »