1. md.zihadrana@gmail.com : admin :
  2. dailysobujbangladesh@gmail.com : Admin ID : Admin ID
  3. uch.khalil@gmail.com : Md. Ibrahim Khalil Molla : Md. Ibrahim Khalil Molla
  4. masud@dailysobujbangladesh.com : Md. Masud : Md. Masud
মেঘনায় গাছ কাটার অপরাধে ইউপি চেয়ারম্যানকে ১০ হাজার টাকা অর্থদণ্ড - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ । দুপুর ১:৫৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
যাত্রাবাড়ীতে ডিবি পরিচয় প্রদানকারী  চক্রের ০৩ ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করেছে র‌্যাব- ১০ কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত সেনা সদস্য নিখোঁজ ১৩ দিনেও মিলে নাই সন্ধান,আহাজারি পরিবারের উপজেলা প্রশাসন আয়োজিত স্বাধীনতা দিবসের ব্যনারে “স্বাধীনতা” বানানে ভুল যাদের জন্মই গণতন্ত্রের মধ্য দিয়ে হয়নি তারা নাকি গণতন্ত্রের জন্য লড়াই করে: প্রধানমন্ত্রী মহান স্বাধীনতা দিবসে সাংবাদিক কল্যাণ পরিষদ কুমিল্লার উদ্যোগে ২ বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান মুক্তির মেয়াদ আরও ছয় মাস বাড়ল খালেদা জিয়ার বেগুনের বাজারে আগুন, স্বস্তি নেই লেবুতেও! আসাদ সিকদারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে তোলপাড় চলছে টঙ্গীতে ভাইকে দাওয়াত না দেওয়ায় স্ত্রীকে তালাক
মেঘনায় গাছ কাটার অপরাধে ইউপি চেয়ারম্যানকে ১০ হাজার টাকা অর্থদণ্ড

মেঘনায় গাছ কাটার অপরাধে ইউপি চেয়ারম্যানকে ১০ হাজার টাকা অর্থদণ্ড

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা মেঘনা উপজেলার মানিকারচর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল বাতেনকে সরকারি গাছ কাটার অভিযোগে ১০ হাজার টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।
রোববার (৫ মার্চ) উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট, সহকারি কমিশনার ভূমি লিটন চন্দ্র দে জরিমানা করে এ তথ্য নিশ্চিত করেছেন।
সরেজমিনে দেখা যায়, মানিকারচর বাজার-গোবিন্দপুর সড়কের (মানিকারচর বাজার এলাকা) পাশের ৪-৫টি গাছ শ্রমিকরা কেটে নিয়ে যাচ্ছে। খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে এসে প্রশাসনের অনুমতি ছাড়া গাছ কাটার অপরাধে কথিত ইউপি চেয়ারম্যানকে ১০ হাজার টাকা জরিমানাসহ আর কোন গাছ কিংবা ঢালও কাটা যাবে না মর্মে কঠোর নির্দেশনা দিয়েছেন।
এ বিষয়ে মানিকারচর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল বাতেনের নিকট জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই জায়গা ও গাছ আমাদের তাই প্রশাসনের অনুমতি নেইনি। অন্যদিকে লুটেরচর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের শাহজালাল নামের এক ব্যক্তি জায়গার প্রকৃত মালিক দাবি করেন। তিনি বলেন, জোরপূর্বক আমার জায়গা চেয়ারম্যান দখল করার চেষ্টা চালাচ্ছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »