1. md.zihadrana@gmail.com : admin :
শ্রাবণ্য তৌহিদা এবার রাঁধুনির খোঁজে - দৈনিক সবুজ বাংলাদেশ

১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১১:২৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
শ্রাবণ্য তৌহিদা এবার রাঁধুনির খোঁজে

শ্রাবণ্য তৌহিদা এবার রাঁধুনির খোঁজে

শ্রাবণ্য তৌহিদা

বিনোদন প্রতিবেদক॥

খেলার মাঠ, মঞ্চ কিংবা টিভি পর্দা, সব জায়গায় নান্দনিক উপস্থাপনায় দর্শক মাতিয়ে রাখেন শ্রাবণ্য তৌহিদা। এবার তিনি যুক্ত হলেন রান্না বিষয়ক দেশের সবচেয়ে বড় রিয়েলিটি শো ‘সেরা রাঁধুনি ১৪২৯’ উপস্থাপনায়।

‘রান্নার জগতে হয়ে উঠুন উজ্জ্বল তারকা’-এই স্লোগান নিয়ে যাত্রা শুরু করেছে এবারের আসর। সেরা রাঁধুনি বাছাইয়ের জন্য বাংলাদেশকে ৮টি আলাদা অঞ্চলে ভাগ করে অনুষ্ঠিত হয়েছে অডিশন রাউন্ড। অডিশন রাউন্ড থেকে গ্র্যান্ড ফিনালে প্রতিটি পর্বেই উপস্থাপনায় থাকছেন শ্রাবণ্য। বর্তমানে গাজীপুরে চলছে এর শুটিং।

নতুন শো প্রসঙ্গে শ্রাবণ্য বলেন, ‘রান্না যে একটা শিল্প এটা আমরা ভুলে যাই। প্রতিটি রাঁধুনি যে এক একজন শিল্পী, এটা আমাদের সমাজের মানুষের মনে রাখা উচিত। তাহলে নারীদের প্রতি সম্মানটা আরো প্রতিষ্ঠিত হবে সমাজে। তাই রাঁধুনিদের নিয়ে দেশের সবচেয়ে বড় কুকিং রিয়েলিটি শোতে এমন একটা আয়োজনে সঞ্চালনা করতে পারাটা আমার জন্য অনেক আনন্দের এবং গর্বের।’

এবারের প্রতিযোগিতার বিচারক হিসেবে মঞ্চে শ্রাবণ্য পেয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা, শেফ শুভব্রত মৈত্র ও রন্ধন বিশেষজ্ঞ রাহিমা সুলতানা রীতাকে।

রাঁধুনি অন্বেষণ ছাড়াও শ্রাবণ্য নিয়মিত উপস্থাপনা করছেন চ্যানেল নাইনের ‘ট্রাভেলার স্টোরি’, মাই টিভির ‘ফোনোলাইভ স্টুডিও কনসার্ট’, মাছরাঙার ‘স্বাস্থ্য কথা’, চ্যানেল টোয়েন্টিফোরের ‘আমার স্বপ্ন আমার ঘর’, এনটিভির ‘কঙ্কা সেরা পরিবার’ অনুষ্ঠানগুলো। শ্রাবণ্য জানিয়েছেন, আসন্ন বিপিএল-এর মাঠেও উপস্থাপনা নিয়ে থাকবেন তিনি। উপস্থাপনার পাশাপাশি ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসকের দায়িত্ব পালন করছেন তিনি।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »