1. md.zihadrana@gmail.com : admin :
আবুল মোল্লার বাড়িতে ভয়াবহ ডাকাতি ! - দৈনিক সবুজ বাংলাদেশ

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ১২:৪৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ
আবুল মোল্লার বাড়িতে ভয়াবহ ডাকাতি !

আবুল মোল্লার বাড়িতে ভয়াবহ ডাকাতি !

 

আজিজুর রহমান বাবু, জেলা সংবাদদাতা, শরীয়তপুর :

শরীয়তপুর জেলার সখিপুর থানার অন্তর্গত চরকুমারীয়া ইউনিয়নের নাওডোবা গ্রামের আবুল মোল্লার বাড়িতে গতকাল গভীর রাতে সিদ কেটে কতিপয় দূর্বৃত্তরা ডাকাতি করে।

আবুল মোল্লার ভাই মোহাম্মদ আলম জানান –
ডাকাতেরা পালিয়ে যাওয়ার সময় ডাকাত ডাকাত বলে চিত্কার করতে থাকে। সেই মূহুর্তে বাড়ির আশে পাশের প্রতিবেশীরা লাঠিসোটা নিয়ে ধাওয়া করলেও ডাকাত দলের সদস্যরা নিরুদ্দেশ হয়ে যায়।

বাড়িতে এসে মোহাম্মদ আলম দেখেন ষ্টীলের আলমারি ভেঙ্গে স্বর্ণের চেইন, টিকলি, হাতের বালা যার আনুমানিক ওজন হবে তিন থেকে চার ভরি, শুধু তাই নয়, নগদ ১ লক্ষ ৩৪ হাজার টাকা নিয়ে লাপাত্তা হয়।

মোহাম্মদ আলম আরও বলেন – তিন দিন পর চাচাতো বোনের বিয়ে উপলক্ষে বাড়িতে সুটকেস, মূল্যবান উপহার সহ জিনিসপত্র, নগদ টাকা যুগিয়ে ছিল আবুল মোল্লা। ভাগ্যের কী নির্মম পরিহাস বিয়ের জন্য আনিত স্বর্ণালকার আর নগদ অর্থ হারিয়ে আবুল মোল্লা পাগলপারা।

বিষয়টি স্হানীয় ইউপি সদস্যকে জানালে, আবুল মোল্লাকে আইন প্রয়োগকারি সংস্থার নিকট অবহিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »