1. md.zihadrana@gmail.com : admin :
চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১ - দৈনিক সবুজ বাংলাদেশ

২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৪:১৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক
চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১

চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১

 

তাছলিমা তমাঃ

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত মাদক ব্যবসায়ী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।
মৃত আরমান আলী (২৬), পিতা- মোঃ নজরুল ইসলাম, গ্রাম- ধনারপাড়া, থানা-ফুলছড়ি, জেলা-গাইবান্ধা। তিনি ১৪ মাস যাবৎ সিভিল এভিয়েশন অথরিটির মোটর পরিবহন এর চালক হিসেবে নিয়োজিত ছিলেন। গত ১৩/১১/২০২৩ তারিখে আনুমানিক ১৮৩০ ঘটিকায় প্রতিদিনের ন্যায় অফিস শেষে তার বর্তমান ঠিকানা বাসা-১১৭, মেস নং-০১, কাওলা আবাসিক এলাকায় পায়ে হেটে যাওয়ার সময় কাওলা রেলক্রসিং হতে রেললাইনের দক্ষিণ দিকে ৫০০ গজ দুরে অজ্ঞাতনামা ৩/৪ জন ছিনতাইকারী তার গতিরোধ করে। অজ্ঞাতনামা ছিনতাইকারী কর্তৃক তার নিকটে থাকা মোবাইল ফোন ও মানিব্যাগ ছিনতাই করার জন্য ভিকটিমের সাথে ধস্তাধস্তি করিলে ছিনতাইকারীগণ চাকু দিয়া ভিকটিমের শরীরে এলোপাতারি আঘাত করে তার সাথে থাকা ঙহব+ স্মাট মোবাইল ফোন ও ২০ হাজার টাকাসহ মানিব্যাগ ছিনতাই করে ঘটনাস্থল হতে দ্রুত পলায়ন করে। ভিকটিম এর চিৎকারে স্থানীয় জনগন গুরুত্র আহত অবস্থায় তাকে প্রথমে রাহা হাসপাতাল, কাওলা ও পরবর্তীতে ঢাকা কুর্মিটোলা হাসপাতাল এবং সর্বশেষ ঢাকা মেডিক্যাল হাসপাতালের জরুরী বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তী এ হত্যার দায়ে ভিকটিমের দুলাভাই মোঃ মোকলেছ উদ্দিন বাদী হয়ে ঢাকার রেলওয়ে থানায় ০১টি ছিনতাইসহ হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ০৬, তারিখ- ১৩/১১/২০২৩ ইং, ধারা- ৩৯৪/৩০২/৩৪ পেনাল কোড। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যর সৃষ্টি হয় এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে খবরটি দ্রুতার সাথে প্রচারিত হলে সংবাদ টি র‌্যাব-১ এর নজরে আসে। ০৩/১২/২০২৩ ইং তারিখ রাতে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল সাইবার পেট্রোলিং/গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারেন যে, উক্ত ঘটনার সাথে জড়িত সন্দেহভাজন আসামী জিএমপি, গাজীপুরের টঙ্গী এলাকায় অবস্থান করিতেছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ১) মোঃ আকাশ (১৯) ও ২) মোঃ বিল্লাল হোসেন (৩০)’কে গ্রেফতার করিতে সক্ষম হয়। এ সময় তাদের নিকট হতে ছিনতাই হওয়া ভিকটিমের ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে তারা উভয়ে র‌্যাব-১ এর নিকট ঘটনার সত্যাতা স্বীকার করে ও তারা উভয়ে আরও জানায় যে, তারা ১টি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য, তারা বিমানবন্দর রেলস্টেশন ও তার আশেপাশে এলাকায় রেল/বাস যাত্রীদের নিকট হতে স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইলসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র প্রতিনিয়ত ছিনতাই করিয়া থাকে। তাদের ছিনতাই কাজে বাধা প্রধান করিলে তাদের হাতে থাকা চাকু/স্পেয়ার ব্লেডসহ বিভিন্ন ধারালো জিনিস দিয়ে ভিকটিমকে প্রাণনাশ করিতে কুন্ঠাবোধ করে না। উল্লেখ্য যে, ধৃত আসামী আকাশের নামে দক্ষিণখান থানায় ০১টি হত্যা মামলা সহ আর ০৪টি মামলা ও ধৃত আসামী বিল্লাল এর নামে দক্ষিণখান থানায় ০১টি ছিনতাই মামলা রুজু আছে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »