1. md.zihadrana@gmail.com : admin :
টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীর উপর হামলা: তদন্তে গিয়ে সিসিটিভি আবদার করলো পুলিশ! - দৈনিক সবুজ বাংলাদেশ

৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ভোর ৫:৫৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি : নেপথ্যে তাসাদ্দুক-আগষ্টিন-ডেভিড চক্র কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য 
টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীর উপর হামলা: তদন্তে গিয়ে সিসিটিভি আবদার করলো পুলিশ!

টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীর উপর হামলা: তদন্তে গিয়ে সিসিটিভি আবদার করলো পুলিশ!

 

স্টাফাঃ রিপোর্টার

গাজীপুরের টঙ্গীতে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীয়ী সাজ্জাদুল ইসলাম মনির, তার স্ত্রী শিল্পী বেগম ও তার কলেজ পরুয়া মেয়ের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। বুধবার রাতে স্থানীয় এরশাদ নগর এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় চার জনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগীর স্ত্রী শিল্পী বেগম। ঘটনা তদন্ত করতে গিয়ে টঙ্গী পূর্ব থানার উপ পরিদর্শক সাফায়েত ওসমান ভুক্তভোগীর পরিবারের কাছে ৪টি সিসিটিভি ক্যামেরা উপঢৌকন হিসেবে চেয়েছেন বলেও অভিযোগ করেন তারা। যদিও পুলিশের দাবী এলাকার নিরাপত্তার স্বার্থে সিসিটিভি ক্যামেরা স্থাপনের কথা বলা হয়েছে।

অভিযুক্তরা হলেন, টঙ্গীর এরশাদ নগর এলাকার চিহ্নিত মাদক কারবারি মুন্না ওরফে ইয়াবা মুন্না, রায়হান ওরফে গেড়গেড় রায়হান, বেসতি রনির বউ মুনমুন ও হযরত ওরফে ফর্মা হযরত।
অভিযোগ সুত্রে জানা যায়, টঙ্গীর এরশাদ নগর এলাকার প্রতিষ্ঠিত ব্যবসায়ী সাজ্জাদুল ইসলাম মনির ও তার পরিবারের কাছে দীর্ঘদিন যাবৎ চাঁদা দাবী করে আসছিল মুন্না বাহিনী। বরাবরই চাঁদা দিতে অস্বীকার করে আসছিলেন তিনি। বুধবার দিবাগত রাত পৌনে বারটার দিকে মুন্নার নেতৃত্বে গেড়গেড় রায়হান মুনমুন ও হযরতসহ অজ্ঞাত কয়েকজন মিলে ব্যবসায়ী মনিরের বাসার সামনে দাড়িয়ে তার কাছে দাবীকৃত ৩ লাখ টাকা চাঁদা দিতে বলেন। তিনি রাজী না হওয়ায় তার উপর অতর্কিত হামলা করে অভিযুক্তরা। এসময় তার স্ত্রী শিল্পী বেগম ও মেয়ে এগিয়ে আসলে তাদেরকেও বেধরক মারধর করে সন্ত্রাসীরা। হামলাকারীরা তাদের কাছ থেকে নগদ ১লাখ ৭৭ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে যায় বলেও অভিযোগে উল্লেখ করা হয়।
অপরদিকে এঘটনায় লিখিত অভিযোগ পেয়ে সরেজমিন তদন্তে যান টঙ্গী পূর্ব থানার উপ পরিদর্শক সাফায়েত ওসমান। একপর্যায়ে ভুক্তভোগী পরিবারের কাছে উপঢৌকন হিসেবে চারটি সিসিটিভি ক্যামেরা দাবী করেন এই পুলিশ কর্মকর্তা।

এ বিষয়ে উপ পরিদর্শক সাফায়েত ওসমান বলেন, তার কাছে কোন উপঢৌকন চাওয়া হয়নি। নিরাপত্তা স্বার্থে আরো চারটি সিসিটিভি ক্যামেরা স্থাপনের পরামর্শ দেওয়া হয়েছে।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান বলেন, এই ঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এক প্রশ্নের জবাবে ওসি বলেন, কোন সিসি ক্যামেরা চাওয়া হয়নি নিরাপত্তার স্বার্থে আরো সিসি ক্যামেরার স্থাপনের পরামর্শ দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »