1. md.zihadrana@gmail.com : admin :
দত্তক নেওয়া সন্তানের কি অযত্ন হচ্ছে! নেটদুনিয়ার প্রশ্নে জেরবার সানি। - দৈনিক সবুজ বাংলাদেশ

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ১০:১২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন ক্ষমতাসীন দলের পদ-পদবী ব্যবহার করে হোটেল ব্যবসার আড়ালে বাদলের মাদক,জুয়া ও রমরমা দেহ ব্যবসা বিশ্বনাথে অবশেষে অস্ত্র ও সহযোগী’সহ পুলিশের খাঁচার বন্দি কুখ্যাত ডাকাত আজির টংগী’তে অবস্থিত ‘জাবান হোটেল’ যেনো অশ্লীল নৃত্য প্রদর্শনী ও মদ সেবনের নিরাপদ আড্ডাখানা বরখাস্তের পরও স্বপদে বহাল বিতর্কিত সেই অধ্যক্ষ প্রতিষেধকের অভাবে সেলিম মাদবরের মৃত্যু মিরপুরে মানব পাচার ও দেহ ব্যবসা চক্রের মূল হোতা মারুফের খুটির জোর কোথায়? হোটেল ক্লিনার থেকে কোটিপতি মারুফ ! সিরাজদিখানে ৯ দিন ধরে কৃষক নজরুল নিখোঁজ, আতংকে পরিবার ট্রাফিক ওয়ারী বিভাগ কর্তৃক বিশ্ব মা দিবস পালন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ আলী মিঠুল
দত্তক নেওয়া সন্তানের কি অযত্ন হচ্ছে! নেটদুনিয়ার প্রশ্নে জেরবার সানি।

দত্তক নেওয়া সন্তানের কি অযত্ন হচ্ছে! নেটদুনিয়ার প্রশ্নে জেরবার সানি।

অভিভাবক হিসেবে সন্তানদের প্রতি যে প্রতিটা মা-বাবার মতই যত্নশীল সানি ও ডেনিয়াল, তা নিয়ে সত্যিই কোনও প্রশ্নের অবকাশ থাকে না। কারণ বারে বারে তাঁরা যে ছবি প্রকাশ্যে তুলে ধরেন, তাতে একটা বিষয় ভীষণভাবে স্পষ্ট হয়ে যায়, তিন সন্তানকে নিয়ে বেশ ভালই আছেন তাঁরা। এক কথায় সুখী পরিবার সানির। কিন্তু খুঁত খুঁজতে মরিয়া নেটপাড়ার নজরে কেবলই থাকে প্রশ্নের ঝড়। কখনও পেশা, কখনও ব্যক্তিগত জীবন কখনও আবার সন্তানদের প্রকৃতভাবে মানুষ করা নিয়ে একাধিক কেচ্ছায় সানির নাম না জড়ালেই যেন নয়। তবে এমনটা চলতে দেওয়া যাবে না।

সম্প্রতি এমনই স্থির করেছেন সানি লিওন। তাঁর প্রথম কন্যা সন্তানকে তিনি দত্তক নিয়েছিলেন। এরপর তাঁর গর্ভে আসা দুই সন্তানকে নিয়েই বেজায় চিন্তায় নেটপাড়া। তবে কি দত্তক নেওয়া সন্তানের যত্ন নিচ্ছেন না সানি! নাকি তাঁর প্রতি ভালবাসার অভাব থেকে যাচ্ছে! এতটাই চিন্তায় তৎপর যখন গোটা নেটমহল তখনই আগুনে ঘি ঢালার মত এক ছবি সামনে এসেছিল। সানি ও ডেনিয়াল, দুজনেই দুই সন্তানের হাত ধরে রয়েছেন, তবে কেউই দত্তক নেওয়া সন্তানটির হাত ধরে ছিল না, এরপর থেকেই শুরু হয়ে যায় নেটপাড়ায় ট্রোলিং। যদিও ট্রোলিং নিয়ে খুব একটা মাথা ব্যথা নেই সানির, তবে তাঁর স্বামী ডেনিয়াল এই বিষয়টাতে ভীষণ নজর রাখেন। যা তাঁকে মানসিকভাবে বিপর্যস্তও করে। কিন্তু দুজনের তো আর ভেঙে পড়লে চলে না, তাই সানির কথায় তিনি বিন্দুমাত্র বিচলিত নন এই প্রসঙ্গে।

সানির কথায়, তিনি ডেনিয়ালকে বোঝান, বাইরের কেউ জানে না আমরা আমাদের সন্তানদের ঠিক কতটা ভালবাসি তাই তাঁরা জানে না। তাই এই নিয়ে এত ভেঙে পড়ার কোনও প্রয়োজন নেই। এমনটাই দাবী সানির। বর্তমানে একের পর এক প্রযোজনা সংস্থার সঙ্গে চুটিয়ে কাজ করছেন এই সেলেব। পাশাপাশি সময় পেলেই পরিবারকে সময় দিয়ে বেশ সুখেই সংসার করছেন সেলেব স্টার সানি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »