1. md.zihadrana@gmail.com : admin :
বিয়ের পর আমার ভক্ত আরও বেড়েছে: ফারিণ - দৈনিক সবুজ বাংলাদেশ

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৪:৪২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ
বিয়ের পর আমার ভক্ত আরও বেড়েছে: ফারিণ

বিয়ের পর আমার ভক্ত আরও বেড়েছে: ফারিণ

বিনোদন ডেস্ক॥

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। চলতি মাসের ১১ তারিখ দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বিয়ে সেরেছেন। এরপর চার দিনের হানিমুন কাটিয়েছেন মালদ্বীপে। দেশে ফিরে শুটিংয়ের কাজে আবারও উড়াল দিয়েছেন অস্ট্রেলিয়ায়।

শত ব্যস্ততার মাঝে বিয়ে করে যেন আরামই পাচ্ছেন না ছোট পর্দার এই নায়িকা। কাজের এত চাপ যে, ভবিষ্যতে বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনা করতে পারবেন কিনা সে ব্যাপারেও নিশ্চিত হতে পারছেন না। সম্প্রতি দেশের একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

ফারিণ বলেন, ‘কাজের চাপে বিয়েটাও আরাম করে করতে পারিনি (হেসে)। ১০ তারিখ পর্যন্ত একটা ওয়েব ফিল্মের শুটিং করেছি। এরপর কোনোমতে সময় বের করে ১১ তারিখে বিয়ে করেছি। ১২ তারিখে ফিল্মের ডাবিং করে ১৩ তারিখে হানিমুনে গিয়েছি। ফিরেছি বুধবার (১৬ আগস্ট) সন্ধ্যায়।’

তিনি আরও বলেন, ‘ইচ্ছা আছে, বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করার। আবার নতুন করে অনুষ্ঠান না–ও করতে পারি। কারণ, যে পরিমাণ কাজের চাপে আছি, বলে বিশ্বাস করাতে পারব না। তাছাড়া ২২ আগস্ট রাফিদ লন্ডনে চলে যাচ্ছে। নতুন চাকরি। হয়তো কম সময়ের মধ্যে ছুটি পাওয়া তার পক্ষে সম্ভব হবে না।’

বিয়ের পর তারকাদের ভক্ত কমে যাওয়ার আশঙ্কা থাকে। এ বিষয়ে কী ভাবছেন ফারিণ? অভিনেত্রীর সোজাসাপ্টা জবাব, ‘আমার এই আশঙ্কা কোনো দিনই ছিল না। আমার জীবনের কোনো সিদ্ধান্ত নেব, ভক্তদের কথা ভাবতে হবে কেন? ভক্তরা আমার পর্দার কাজকে ভালোবাসেন। আমিও তাদের ভালোবাসি। আর প্রিয় তারকার জীবনের ভালো কোনো কাজ, পবিত্র কাজে যদি ভক্তদের সমর্থনই না থাকে; তাহলে কীসের ভক্ত! আমার মনে হয়েছে, বিয়ের পর আমার ভক্ত আরও বেড়েছে। বিয়ের খবর আর ছবি ফেসবুক, ইনস্টাগ্রামে শেয়ার করার পর, সবার যে পরিমাণ সাড়া পেয়েছি, মুগ্ধ আমি।

প্রসঙ্গত, সাড়ে আট বছর প্রেমের পর অবশেষে প্রেমিক শেখ রেজওয়ান রাফিদ আহমেদের গলায় বিয়ের মালা পরান তাসনিয়া ফারিণ। সোমবার (১৪ আগস্ট) সামাজিকমাধ্যমে বিয়ের খবরটি প্রকাশ করেন অভিনেত্রী। জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করে সকলের দোয়া চেয়েছেন তিনি।

চলতি মাসের পুরোটা সময় শুটিংয়ের কাজে অস্ট্রেলিয়াতে থাকবেন ফারিণ। সেখানে নির্মাতা শিহাব শাহীনের দুটি ওয়েব ফিল্মের কাজ করবেন। অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে আরেকটি ওয়েব ফিল্মের কাজ শুরুর কথা রয়েছে তার। আপাতত নভেম্বর পর্যন্ত অবসর নেই অভিনেত্রীর, কারণ শিডিউল দেওয়া আছে সেভাবেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »