1. md.zihadrana@gmail.com : admin :
পরীমনি পঞ্চম স্বামীকে তালাক দিলেন - দৈনিক সবুজ বাংলাদেশ

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:২৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ
পরীমনি পঞ্চম স্বামীকে তালাক দিলেন

পরীমনি পঞ্চম স্বামীকে তালাক দিলেন

সবুজ বাংলাদেশ ডেস্ক:
বুধবার বেলা ১২টার দিকে আচমকাই খবরটি বিভিন্ন টিভি চ্যানেলের স্ক্রলে ভেসে উঠল। জানা গেল, আলোচিত চিত্রনায়িকা পরীমনি তার বর্তমান স্বামী শরীফুল ইসলাম রাজকে ডিভোর্স দিয়েছেন আরও দুদিন আগে অর্থাৎ গত ১৮ সেপ্টেম্বর। ফলে খাদের কিনারে থাকা তাদের সংসার অবশেষে ভেঙেই গেল।

‘পরাণ’ সিনেমার ‘খারাপ ছেলে’ শরীফুল রাজ ছিলেন পরীমনির চতুর্থ স্বামী। তাদের বিয়ের পর থেকে এমনই খবর প্রকাশ হয়ে আসছে বিভিন্ন গণমাধ্যমে। তবে ঢালিউডপাড়ায় আবার এমন কানাঘুষাও জোরেশোরে শোনা যায়, চতুর্থ নয় বরং রাজ ছিলেন পরীমনির পাঁচ নম্বর স্বামী! কতটা সত্যি এ গুঞ্জন?

বিভিন্ন সংবাদমাধ্যম ঘেঁটে জানা যাচ্ছে, মাত্র চার বছর বয়সে মা হারানোর পর পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়নের শিংখালী গ্রামে নানা বাড়িতে থাকতে শুরু করেন পরীমনি। পরবর্তীতে সেখানকার একটি স্কুল থেকেই এসএসসি পাস করেন। এর পরই খালাতো ভাই ইসমাইল হোসেনের সঙ্গে নায়িকার বিয়ে হয়। সেখানে দুই বছরের দাম্পত্য জীবনের পর বিচ্ছেদ হয়। (সূত্র: যুগান্তর। ৬ আগস্ট, ২০২১)।
এরপর ২০১২ সালের ২৮ এপ্রিল ফেরদৌস কবীর সৌরভ নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় পরীমনির। সৌরভ ছিলেন পেশায় ফুটবলার। বাড়ি যশোরের কেশবপুরে। সৌরভের পরিবারের সম্মতিতেই পরীমনি অভিনয় জগতে এসেছিলেন বলে খবর। দ্বিতীয় স্বামীর সঙ্গে অভিনেত্রীর নাকি এখনো ডিভোর্সই হয়নি। কিন্তু তারা আলাদা হয়েছেন বহু আগে। (সূত্র: কালের কণ্ঠ। ৫ আগস্ট ২০২১)।

পরীমনি এই দুটি বিয়ে করেছিলেন চলচ্চিত্রে আসার আগে। চলচ্চিত্রে আসার পর তিনি আরও একাধিক বিয়ে করেছেন। সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন সংবাদমাধ্যমের বদৌলতে যা দেশের কারোই অজানা নয়।

২০২০ সালের ১৪ এপ্রিল বিনোদন সাংবাদিক এবং কালচারাল জার্নালিস্ট ফাউন্ডেশনের সভাপতি তামিম হাসানের সঙ্গে বাগদান সেরেছিলেন পরীমনি। সেই অনুষ্ঠানের বহু ছবি এখনো ঘুরছে গুগলসহ সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। ২০২১ সালের ১৪ এপ্রিল পরী ও তামিমের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই ভেঙে যায় সম্পর্ক।

তবে ঢালিউডে কান পাতলে শোনা যায়, আংটি বদল ঘটা করে করলেও গোপনে নাকি বিয়েও সেরেছিলেন পরীমনি ও তামিম। কিন্তু সেই সংসার নাকি অল্প দিনেই ভেঙে যায়। এই খবর সত্যি হলে পরীমনির বিয়ের সংখ্যা চার নয় বরং পাঁচটি বলেই জানেন মিডিয়াপাড়ার অনেকেই।

তামিমের সঙ্গে বিচ্ছেদের পর ২০২১ সালের মার্চে থিয়েটারকর্মী ও চলচ্চিত্রের সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে খুবই অল্প দিনের পরিচয়ে বিয়ে করেন পরীমনি। সে সময় হৃদি হকের পরিচালনায় ‘১৯৭১: সেই সব দিন’ নামে একটি ছবিতে অভিনয় করার কথা ছিল এই নায়িকার।

রনি ছিলেন সিনেমাটির সহকারী পরিচালক। সেখান থেকেই প্রেম, পরে বিয়ে। ২০২১ সালের ১০ মার্চ বিয়ে করেছিলেন রনি ও পরীমনি। কিন্তু এই সংসার তিন মাসও টেকেনি। শুধু তাই নয়, রনির সঙ্গে বিয়ের খবর প্রকাশ হওয়ার পর পরীমনিকে ‘১৯৭১: সেই সব দিন’থেকে বাদ দেন নির্মাতা হৃদি হক– এমন খবরও শোনা যায়।

এদিকে রনির সঙ্গে ডিভোর্সের পর ২০২১ সালের ১৭ অক্টোবর রাজধানীর আফতাবনগরে রাজদের বাড়িতে তাকে বিয়ে করেন পরীমনি। গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ সিনেমার শুটিং সেট থেকে তারা প্রেমে পড়েন। মাত্র এক সপ্তাহের মাথায় গোপনে করেন বিয়ে। সেই খবর প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি।

এ কয়েক মাস পরই গত বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের অভিভাবক হন রাজ ও পরীমনি। কিন্তু বিয়ের কিছুদিন পর থেকেই বারবার আসতে থাকে তাদের দাম্পত্য কলহের খবর। তারই ধারাবাহিকতায় গত মার্চে জিনিসপত্র নিয়ে পরীমনির বাসা ছেড়ে চলে যান রাজ। এবার হলো ডিভোর্স। তবে এটি নায়িকার কততম বিয়ে ছিল, তা কেবল তিনিই জানেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »