1. md.zihadrana@gmail.com : admin :
দেবীগঞ্জ পৌরসভায় যত্রতত্র আবর্জনার স্তুপে জনগণ অতিষ্ঠ - দৈনিক সবুজ বাংলাদেশ

১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৪:১০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি : নেপথ্যে তাসাদ্দুক-আগষ্টিন-ডেভিড চক্র কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা
দেবীগঞ্জ পৌরসভায় যত্রতত্র আবর্জনার স্তুপে জনগণ অতিষ্ঠ

দেবীগঞ্জ পৌরসভায় যত্রতত্র আবর্জনার স্তুপে জনগণ অতিষ্ঠ

 

এনামুল,পঞ্চগড়,প্রতিনিধি:
পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌরসভায় ময়লা-আবর্জনা অপসারণে অব্যবস্থাপনার ফলে পরিবেশ দূষিত হয়ে পড়ছে। পৌর শহরের ব্যবসায়ী ও বাসাবাড়ির নিত্যদিনের ময়লা-আবর্জনা যেখানে-সেখানে ফেলায় শহরের পরিবেশ নোংরা হচ্ছে। এসব ময়লা-আবর্জনা যথা সময়ে অপসারণে ব্যবস্থা গ্রহণ না করায় দুর্গন্ধ ছড়াচ্ছে। ফলে পথচারী সাধারণ মানুষ, শিক্ষার্থীসহ সকলকে দুর্ভোগ পোহাতে হচ্ছে।

দেবীগঞ্জ পৌরসভায় প্রতিদিনের আবর্জনা অপসারণে কার্যকর কোনো ব্যবস্থা গড়ে উঠেনি এখনো। পরিচ্ছন্নতাকর্মী সংকটের কারণে প্রতিদিনের আবর্জনা অপসারণে তাই কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে ব্যার্থ হচ্ছে পৌর কর্তৃপক্ষ। মাত্র দুইজন পরিচ্ছন্নতা কর্মী গোটা পৌর শহরের আবর্জনা অপসারণের দায়িত্ব পালন করছেন।

পৌরসভার সাধারণ মানুষের দাবি, ময়লা ফেলার ডাস্টবিন সময় মতো পরিষ্কার না করার কারণে দুর্গন্ধ ছড়াচ্ছে। এসব ময়লা-আবর্জনা নির্দিষ্ট স্থানে না ফেলার কারণে গন্ধ আরও তীব্রভাবে ছড়িয়ে পড়ছে শহরজুড়ে। ময়লা-আবর্জনার দুর্গন্ধের কারণে শহরের মানুষ এখন অতিষ্ঠ। আবার কিছু ক্ষেত্রে পৌরবাসীর অসচেতনতায় রাস্তা-ঘাটে ময়লা ও আবর্জনা ফেলায় পরিবেশ দূষিত হচ্ছে। পৌরবাসীর দাবি ময়লা-আবর্জনা ফেলার জন্য পর্যাপ্ত সংখ্যক ডাস্টবিন স্থাপন করতে হবে।

এবিষয়ে জানতে দেবীগঞ্জ পৌরসভা কার্যালয়ে গেলে মেয়র আবু বক্কর সিদ্দিক অফিসে কক্ষে না থাকায় মুঠোফোনে কল দিলে ফোনটি রিসিভ করেননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »