1. md.zihadrana@gmail.com : admin :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ - দৈনিক সবুজ বাংলাদেশ

৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ১২:৪৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ডিপিডিসি’র উপসচিব আসাদুজ্জামানের সম্পদ দেশ-বিদেশে: আছে অর্থ পাচারের তেলেসমতি যাত্রাবাড়ীতে সাংবাদিকের ওপর হামলা সাজ্জাদ হত্যার পরিকল্পনাকারী দেলোয়ার  কর্তৃক সাংবাদিকের হুমকির প্রতিবাদে  মানববন্ধন বনের জমিতে দেড় শতাধিক কারখানা উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে বোমা হামলা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি হায়ার ইন্সপায়ারিং বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স রান ২০২৪ এর সাথে দৌড় মেঘনা উপজেলা প্রেসক্লাব’র পূর্ণাঙ্গ কমিটি গঠন খাদ্য অধিদপ্তরের সহযোগিতায় ও এম এস এর পণ্য চুরির অভিযোগ সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন!
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ৬ আগষ্ট ২০২৩ ইং তারিখে  দৈনিক সবুজ বাংলাদেশ  পত্রিকায় “ গণপূর্তে ৪ প্রকৌশলীর বেপরোয়া দুর্নীতি“ শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে উক্ত সংবাদের প্রতিবাদ জানিয়েছে গণপূর্ত অধিদপ্তরের গণসংযোগ বিভাগ।

প্রতিবাদপত্রে প্রকাশিত সংবাদের অভিযোগগুলো অসত্য,ভিত্তিহীন,মনগড়া ও সরকারী একটি সংস্থার ভাবমূর্তিক্ষুন্নমূলক বলে দাবী করা হয়েছে।

অভিযুক্ত ৪ প্রকৌশলী অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করছেন এবং তাদের বিরুদ্ধে মন্ত্রণালয়ে বা প্রধান প্রকৌশলীর দপ্তরে এ ধরনের কোন অভিযোগ জমা পড়েনি।

কোন একটি কুচক্রি মহল ব্যাক্তিগত সুবিধা হাসিল করতে না পেরে এমন অন্তসারশুন্য অপপ্রচার চালচ্ছেন এমনটিই মনে করা হচ্ছে।

এ ধরনের সংবাদ প্রচার থেকে বিরত থাকার জন্য সকল গণমাধ্যমকে অনুরোধ জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »