1. md.zihadrana@gmail.com : admin :
প্রধানমন্ত্রীকে উপহার দেয়ার উদ্দেশ্যে রাজধানীর রাস্তায় রাস্তায় ঘুরছে ভোলার খাদিজা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ১০:৪২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিল যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মামুন ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি
প্রধানমন্ত্রীকে উপহার দেয়ার উদ্দেশ্যে রাজধানীর রাস্তায় রাস্তায় ঘুরছে ভোলার খাদিজা

প্রধানমন্ত্রীকে উপহার দেয়ার উদ্দেশ্যে রাজধানীর রাস্তায় রাস্তায় ঘুরছে ভোলার খাদিজা

নিজস্ব প্রতিবেদক: দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিজের হাতে তৈরি করা আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা সাদৃশ্য নকশিকাঁথা উপহার দেয়ার উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর একটু সাক্ষাতের আশায় বিগত দুই বছর ধরে রাজধানীর রাস্তায় রাস্তায় ঘুরছেন ভোলার দরিদ্র ও অসহায় পরিবারের মেয়ে পিতৃহীন খাদিজা বেগম।

ভোলা জেলার পূর্ব ইলিশা ২নং ওয়ার্ডের মৃত আবদুর রশিদের কন্যা খাদিজা বেগম। স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ থেকে শুরু করে সংসদ সদস্য, এমন কোনো নেতা নেই যার কাছে যাননি তিনি। ঘুরতে ঘুরতে ক্লান্ত খাদিজা বেগম উপায়ান্তর না পেয়ে চলে আসেন রাজধানীতে। যে যেখানে বলেছে, যে নেতার সাথে সাক্ষাৎ করতে বলেছে সেখানে ছুটে গিয়েছেন খাদিজা। খেয়ে না খেয়ে দিনভর রাজধানীর পথে পথে পাগলের মত ছুটছেন প্রধানমন্ত্রীর সাথে একটু সাক্ষাতের জন্য।

ভালবাসার চিহ্ন হিসেবে উপহারটি দেয়ার উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর সাক্ষাত পেতে কোথাও কোনো উপায়ান্তর না পেয়ে শনিবার বেলা ১১ টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে একটি ব্যানার হাতে নিয়ে সাংবাদিকদের সহায়তা চেয়ে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখা গেছে প্রধানমন্ত্রী পাগল দারিদ্র খাদিজাকে।

এ সময় তিনি প্রধানমন্ত্রীকে ভালোবেসে তার নিজের হাতে সেলাই করা নকশি কাঁথাটি প্রধানমন্ত্রীকে উপহার দেয়ার উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের আবেদন জানিয়ে সকল সাংবাদিকদের সহায়তা চেয়েছেন।

খাদিজা বলেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে আমি ভীষণ পছন্দ করি তাই তার প্রতি ভালোবাসা হিসেবে দীর্ঘদিন পরিশ্রম করে নৌকা সাদৃশ্য একটি নকশি কাঁথা সেলাই করি। আপনাদের সকলের সহায়তা নিয়ে প্রধানমন্ত্রীর সাক্ষাতের সুযোগ চাই এবং প্রিয় শেখ হাসিনার হাতে আমার নিজের হাতে সেলাই করা নৌকা সাদৃশ্য এই নকশি কাঁথাটি উপহার দেয়াই আমার জীবনের সবচেয়ে বড় স্বপ্ন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »