1. md.zihadrana@gmail.com : admin :
বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ২ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৮:২৫ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
টংগী’তে অবস্থিত ‘জাবান হোটেল’ যেনো অশ্লীল নৃত্য প্রদর্শনী ও মদ সেবনের নিরাপদ আড্ডাখানা বরখাস্তের পরও স্বপদে বহাল বিতর্কিত সেই অধ্যক্ষ প্রতিষেধকের অভাবে সেলিম মাদবরের মৃত্যু মিরপুরে মানব পাচার ও দেহ ব্যবসা চক্রের মূল হোতা মারুফের খুটির জোর কোথায়? হোটেল ক্লিনার থেকে কোটিপতি মারুফ ! সিরাজদিখানে ৯ দিন ধরে কৃষক নজরুল নিখোঁজ, আতংকে পরিবার ট্রাফিক ওয়ারী বিভাগ কর্তৃক বিশ্ব মা দিবস পালন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ আলী মিঠুল যুবলীগ নেতা হত্যার প্রধান অভিযুক্ত হতে চায় ভাইস চেয়ারম্যান সারহাম সাদিদ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের উপ-আইন সম্পাদক নির্বাচিত যাত্রাবাড়ীর ওসি ফরমানের বিরুদ্ধে মামলা
বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ২

 

এনামুল,পঞ্চগড়,প্রতিনিধি:
পঞ্চগড়ের দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় এক জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

সোমবার (১০ জুলাই) রাত দেড়টার সময় উপজেলার দেবীডুবা ইউনিয়নের লক্ষ্মীরহাট বাসস্ট্যান্ড সাইফুল টাওয়ারের সামনে এশিয়ান হাইওয়েতে এই দুর্ঘটনা ঘটে।

মৃত দুই ব্যক্তি হলেন- সবুজ কুমার রায় (১৮) পিতা: রিপন চন্দ্র রায় আরাজী সুন্দরদিঘী দিপু রায় আপন (১৭) পিতা: দেবেন্দ্রনাথ সুলতানপুর লক্ষ্মীরহাট দেবীডুবা। গুরুতর আহত হয়েছেন অজিত রায় (১৬) নামে অপর একজন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত দেড়টার পর উপজেলার পামুলী ইউনিয়নে একটি বিয়ের দাওয়াত খেয়ে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলো সবুজ রায়, দিপু রায় ও অজিত রায়। লক্ষীরহাট বাজারের সাইফুল টাওয়ারের সামনে এলে পঞ্চগড় থেকে ঢাকার উদ্দেশে যাওয়া একটি পাথর বোঝাই ট্রাক তাদের চাপা দেয়।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, এঘটনায় দেবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হবে। এবং ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »