1. md.zihadrana@gmail.com : admin :
মেঘনায় নবনির্বাচিত অধ্যক্ষ আব্দুল মজিদ এমপিকে গণ-সংবর্ধনা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১১:৪৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক
মেঘনায় নবনির্বাচিত অধ্যক্ষ আব্দুল মজিদ এমপিকে গণ-সংবর্ধনা

মেঘনায় নবনির্বাচিত অধ্যক্ষ আব্দুল মজিদ এমপিকে গণ-সংবর্ধনা

মো. আনোয়ার হোসেন, মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লা মেঘনা উপজেলায় কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য, দেশবরেণ্য শিক্ষাবিদ, পপি লাইব্রেরীর সত্ত্বাধিকারী ও বহু শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আব্দুল মজিদকে গণ- সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারী,২০২৪) দুপুর ২ ঘটিকায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মেঘনা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিকাল ৩ ঘটিকায় উপজেলা পরিষদের মাঠ প্রাঙ্গনে মেঘনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মেঘনার রুপকার মো. শফিকুল আলম এর সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন আকাশ এর সঞ্চালনায় অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত শুরু করে ফুলেল শুভেচছা জানিয়ে সংবর্ধিত করেন উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, থানা পুলিশ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ উপজেলার সর্বোস্তরের জনগণ।

এ সময় উপস্থিত ছিলেন, হোমনা উপজেলা পরিষদের চেয়ারম্যান রেহানা মজিদ, সাবেক সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা ইসলাম, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন শিশির, মেঘনা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল গাফফার হাউদ, হোমনা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান আবুল, সাবেক যুগ্ম সচিব আলী আহমেদ, মেঘনা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজ প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যকালে বলেন, আমাকে আপনারা যে সম্মান দিয়েছেন সত্যিই আমি আনন্দিত ও গর্বিত। আমি একটা বিষয় পরিস্কার করে বলতে চাই, আগামী ৩১ জানুয়ারির পর থেকে মেঘনা উপজেলায় কোন প্রকার চাঁদাবাজী চলবেনা। খুব শিগগিরই আমরা এ বিষয়ে প্রশাসনের সাথে বসবো।

উক্ত অনুষ্ঠানে হাজার হাজার লোক উপস্থিত হয়ে অনুষ্ঠান উপভোগ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »