1. md.zihadrana@gmail.com : admin :
শীতে অসহায় ও দুস্থদের পাশে দাঁড়িয়েছেন ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার ইকবাল হোসাইন- দৈনিক সবুজ বাংলাদেশ

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ১:২৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ
শীতে অসহায় ও দুস্থদের পাশে দাঁড়িয়েছেন ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার ইকবাল হোসাইন-

শীতে অসহায় ও দুস্থদের পাশে দাঁড়িয়েছেন ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার ইকবাল হোসাইন-

এস এম কামাল পারভেজ :

চলমান তীব্র শীতে অসহায় ও দুস্থদের পাশে দাঁড়িয়েছেন ডিএমপির ওয়ারী বিভাগ উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইকবাল হোসাইন।

গতকাল শনিবার সন্ধ্যায় যাত্রাবাড়ী থানাধীন ধলপুর সিটি কর্পোরেশন আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ডিএমপির ওয়ারী বিভাগ কর্তৃক আড়াইশো জন শীতার্ত অসহায় ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেন ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইকবাল হোসাইন, বিপিএম-সেবা।

শীতবস্ত্র বিতরণের পূর্বে প্রধান অতিথি ইকবাল হোসাইন তার বক্তব্যে অসহায় ও দরিদ্র লোকদের সন্তানদের সু-শিক্ষায় শিক্ষিত করার লক্ষ্যে স্কুলে প্রেরণের জন্য উৎসাহ প্রদান করেন। প্রয়োজনে অতি দরিদ্র শিক্ষার্থীদের বিনামূল্যে শিক্ষা সামগ্রী বিতরণের আশ্বাস প্রদান করেন।

এছাড়াও তিনি মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, কিশোর গ্যাং, জঙ্গীবাদ সম্পর্কে সচেতনতা মূলক বক্তব্য প্রদান করেন। পাশাপাশি যেকোন অপরাধমূলক কর্মকান্ড কারও চোখে পড়লে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন উপ-পুলিশ কমিশনার।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ মাসুদুর রহমান মনির, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডেমরা জোন),  মধুসুদন দাস, সহকারী পুলিশ কমিশনার (ডেমরা জোন),  মোঃ ওয়াহিদুজ্জামান, সহকারী পুলিশ কমিশনার পেট্রোল (ডেমরা জোন) এবং  বিএম ফরমান আলী, পিপিএম, অফিসার ইনচার্জ, যাত্রাবাড়ী থানা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »