1. md.zihadrana@gmail.com : admin :
শোককে শক্তিতে পরিনত করে নৌকার জয় সুনিশ্চিত করতে হবে : মো. শফিকুল আলম - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ২:২৬ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক
শোককে শক্তিতে পরিনত করে নৌকার জয় সুনিশ্চিত করতে হবে : মো. শফিকুল আলম

শোককে শক্তিতে পরিনত করে নৌকার জয় সুনিশ্চিত করতে হবে : মো. শফিকুল আলম

নিজস্ব প্রতিবেক:

কুমিল্লার মেঘনা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে (১৫ আগষ্ট, ২০২৩) মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন মেঘনা উপজেলা আ’লীগের সভাপতি মো.শফিকুল আলম।

এ নেতা সারাদিন ব্যাপি হোমনা আওয়ামী লীগ অফিস, হোমনা পৌরসভা, গোয়ারীভাঙ্গা, মেঘনার পাড়ারবন্দ, মুগারচর, ভাওরখোলা, লুটেরচর, কান্দারগাও, বড়কান্দা সহ বিভিন্ন স্পটে আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরন করেন।
সাথে ছিলেন মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, কুমিল্লা উঃ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুস সালাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন শিশির, মেঘনা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডঃ জালাল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মেজবা উদ্দিন নয়ন, এমরান হোসেন আকাশ, অর্থ সম্পাদক জাকির হোসেন, দফতর সম্পাদক মহসিন মেম্বার, কৃষি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক সেলিম মিয়া, সেচ্ছাসেবক লীগের আহবায়ক সেলিম মিয়া, যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার মহসিন মিয়া, যুব লীগের যুগ্ন আহবায়ক দেলোয়ার হোসেন মাস্টার সহ ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এদিকে হোমনা আওয়ামী লীগ অফিসে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, হোমনা আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট শিক্ষাবিধ অধ্যক্ষ আবদুল মজিদ, হোমনা উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান আবুল, বীর মুক্তিযোদ্ধা আলি আহমেদ।
অন্যদিকে বড়কান্দা ইউনিয়নে আমেনা মুজিব পাঠাগার ও সাংস্কৃতিক কেন্দ্র আয়োজিত শোক সভায় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য জনাব সেলিনা ইসলাম (এমপি), বড়কান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন রিপন, বড়কান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভপতি হুমায়ুন কবির মৃধা, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।
উক্ত সভায় মোঃ শফিকুল আলম বলেন, খুনিরা ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করে চেয়েছিলো চিরতরে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দিতে কিন্তু তারা জানেনা জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক শক্তিশালী। খুনিচক্র শুধুমাত্র বঙ্গবন্ধুকে হত্যা করেই খান্ত হননি একই ধারাবাহিকতায় ২১ আগষ্ট বোমা হামলা করে মানবতার মা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে হত্যার নীল নকশা করে। তাই আগামী নির্বাচনে শোককে শক্তিতে পরিনত করে, উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনে নৌকার জয় সুনিশ্চিত করতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »