1. md.zihadrana@gmail.com : admin :
নাটোরে চুলার আগুন থেকে পুড়লো ২০টি বাড়ি - দৈনিক সবুজ বাংলাদেশ

১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৯:৫৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি : নেপথ্যে তাসাদ্দুক-আগষ্টিন-ডেভিড চক্র কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা
নাটোরে চুলার আগুন থেকে পুড়লো ২০টি বাড়ি

নাটোরে চুলার আগুন থেকে পুড়লো ২০টি বাড়ি

অনলাইন ডেস্কঃ

নাটোরের নলডাঙ্গার রান্নাঘরের চুলা থেকে লাগা আগুনে ২০টি টিনসেড বাড়ি পুড়ে গেছে। রোববার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার বাঁশিলা উত্তরপাড়া গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নাটোর ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক একেএম মুরশেদ জানান, বাঁশিলা উত্তরপাড়া গ্রামের খলিল হোসেনের বাড়ির রান্না ঘরের চুলার আগুন থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। পরে মুহুর্তেই সেই আগুন আশপাশের টিনসেড বাড়িগুলোতে ছড়িয়ে পড়ে। এলাকাবাসী প্রথমে নিজেরাই আগুন নোভানোর চেষ্টা করে। কিন্তু আগুনের ভয়াবহতা বাড়ায় তারা ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তার আগেই তবে ২০টি টিনশেড বাড়িসহ সকল মালামাল পুড়ে যায়। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা তদারকিসহ ক্ষতিগ্রস্তদের সমবেদনা জানান। এছাড়া ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে তাদের সহায়তার আশ্বাস দেন তিনি। আগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপণ করা হচ্ছে।

সূত্রঃ যমুনা টিভি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »