1. md.zihadrana@gmail.com : admin :
উপজেলা পরিষদ নির্বাচনঃ স্বতন্ত্র প্রার্থী বকুল মাষ্টার জনপ্রিয়তার শীর্ষে  - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৬:০৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
উপজেলা পরিষদ নির্বাচনঃ স্বতন্ত্র প্রার্থী বকুল মাষ্টার জনপ্রিয়তার শীর্ষে 

উপজেলা পরিষদ নির্বাচনঃ স্বতন্ত্র প্রার্থী বকুল মাষ্টার জনপ্রিয়তার শীর্ষে 

নিজস্ব প্রতিবেদকঃ

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার চেয়ারম্যান (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তারাকান্দা উপজেলা বণিক সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক নুরুজ্জামান সরকার বকুল মাষ্টার।

তিনি বিভিন্ন এলাকায় নির্বাচনি প্রচারনার ও জনসংযোগ কালে সাধারণ মানুষের ঢল নামে, সাধারণ মানুষের ভালোবাসায় সিগ্ধ হন তিনি।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ ব্যবসায়িক, সমাজসেবক ও শিক্ষক হিসেবে। জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। করোনার এই মহা দুর্যোগে শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান তারাকান্দা বাসির জন্য।

স্থানীয় সাধারণ জনগণের সাথে কথা বললে তারা জানান, নুরুজ্জামান সরকার বকুল মাষ্টার তাদের সকল বিপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক সকলের প্রিয় বকুল ভাইকে নির্বাচনের মাধ্যমে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

আরো জানা গেছে, দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডেস্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রাণ। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান সরকার বকুল মাষ্টার বলেন -আমি জনগণের শাসক নয় সেবক হয়ে থাকতে চাই। আমি নেতা হতে আসিনি,জনবান্ধব মানুষ হয়ে উপজেলার উন্নয়নমূলক কর্মকাণ্ড বাস্তবায়ন করতে চাই। ভোটারগণের কাছে দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছি৷ আমাকে যদি জনগণ তাদের পবিত্র ভোটে নির্বাচিত করেন তাহলে প্রথমে উপজেলার সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। আমার উপজেলার অবহেলিত প্রতিবন্ধি, বিধবা ভাতা, বয়স্ক ভাতা প্রাপ্তকারিদের বাড়ি বাড়ি গিয়ে তাদেরকে ভাতার আওয়ায় আনার ব্যবস্থা করবো।

তিনি আরো বলেন সর্বোপরি বাল্যবিবাহ ও মাদক নির্মূল ও একটি আধুনিক রোল মডেল উপজেলা হিসেবে তারাকান্দাকে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।

অপর দিকে উপজেলা আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকার প্রতিক নিয়ে মাঠে রয়েছে বর্তমান চেয়ারম্যান প্রবীণ আ’লীগ নেতা এড.ফজলুল হক ,তিনি গত ৫ বছর ধরে চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন।

M. A. S HUMAYUN KABIR

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »