1. md.zihadrana@gmail.com : admin :
সিদ্ধিরগঞ্জে পান্না বেগমের জমি দখলের চেষ্টা বিল্লাল গংদের - দৈনিক সবুজ বাংলাদেশ

২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৩:৪১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
পিরোজপুর জেলার নেছারাবাদ থানার সন্ধ্যা নদীর ভাংগন ঠেকানো যাচ্ছে না ইট ভাটার কারনে দুর্নীতির সংবাদ প্রকাশের পর সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু হেনা মোস্তাফার বদলি সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সুমন সিংহের বিরুদ্ধে ব্যাপক দূর্ণীতির অভিযোগ তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ছবি নিয়ে মিথ্যাচার ইউনিয়ন আ’লীগের পদের বসেই বিপুল অর্থবৃত্তের মালিক জাতীয় সাংবাদিক সংস্থা’র বুড়িচং উপজেলা কমিটি গঠন রিকশা এমদাদ বাহিনীর তাণ্ডবে অতিষ্ঠ বাড্ডাবাসী, থানায় মামলা আবুল মোল্লার বাড়িতে ভয়াবহ ডাকাতি ! শহর সমাজসেবা কার্যালয়-১,ঢাকা কর্তৃক বাস্তবায়িত কার্যক্রম সমূহ জোরদার করন” শীর্ষক সেমিনার ইউনিক হাসপাতালে সংবাদ সংগ্রহে গিয়ে মারধর ও হয়রানির শিকার সাংবাদিক
সিদ্ধিরগঞ্জে পান্না বেগমের জমি দখলের চেষ্টা বিল্লাল গংদের

সিদ্ধিরগঞ্জে পান্না বেগমের জমি দখলের চেষ্টা বিল্লাল গংদের

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন নয়ামাটিতে পান্না বেগমের জমি দখলের অপচেষ্টা চালাচ্ছে স্থানীয় সন্ত্রাসী বিল্লাল হোসেন গংরা। এ ব্যাপারে পান্না বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জমির মালিক পান্না বেগম ও তার স্বামী নিজামউদ্দিন জানান, এনসিসি ৮ নং ওয়ার্ড গোদনাইল মৌজান্থ সিএস-৬০১,এসএ-১০২১,আরএস-১৩২৯নং খতিয়ানভুক্ত যার দাগ নং সিএস ও এসএ ৮৯১,আরএস-২৫৩৭ এ ৩শতাংশ জমিতে দীর্ঘদিন যাবত বিল্ডিং নির্মান করে বসবাস করে আসছি। লামাপাড়া – নয়ামাটি এলাকার চেয়ে চিহ্নিত সন্ত্রাসী একাধিক মামলার আসামী বিল্লাল হোসেন সহ কতিপয় ভূমিদস্যু ইউরোটেক্স লিমিটেডের মালিকের নাম ব্যবহার করে বিল্লাল হোসেন পান্না বেগমের বাড়ির দেয়াল ও পিলারের জায়গার মাটি কেটে সেখানে আরসিসি ঢালাই দিচ্ছে। কাজ করতে নিষেধ করলেও বিল্লাল তাদের বাঁধা নিষেধ অমান্য করে নির্মান কাজ অব্যাহত রেখে নানা অশ্লীল ভাষায় গালিগালাজ ও গুলি করার হুমকি দেয়।
পরে পান্না বেগমের স্বামী মিজান ৯৯৯ ফোন করলে পুলিশ থানায় অভিযোগ দিতে বললে বাদী পান্না বেগম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে অভিযোগকারী পান্না বেগম জানান,ভেকু দিয়ে মাটি কেটে সেখানে পাইলিংয়ের কাজ করায় ইউরোটেক্স গার্মেন্টস এর মালিকপক্ষ। পাইলিংয়ের কাজ শেষে ভেকু দিয়ে মাটি কাটার ফলে আমার ৫ তলা ফাউন্ডেশনে নির্মিত একতলা ভবনটি খুবই ঝুকিপুর্ন অবস্থায় রয়েছে। তিনি আরও জানান,এভাবে মাটি কেটে ঝুকিপুর্ন অবস্থায় রেখে আমার কাছ থেকে জোড়পুর্বক বাড়িটি দখল করতে চাচ্ছেন তারা। উক্ত সন্ত্রাসী বিল্লাল হোসেনকে দিয়েই ইউরোটেক্স কর্তৃপক্ষ আমাকে ও আমার পরিবারকে বিভিন্নভাবে হুমকী প্রদান করে আসছে।
এ দিকে অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে পরিদর্শনে আসেন সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক দেবাশীষ কুন্ডু। তিনি জানান, বিল্লালের নামে থানায় একটি অভিযোগ করা হয়েছে। সেখানে তার সাথে কথা হয়। আমি তাকে কাজ করা থেকে বিরত থাকতে বলেছি। আগে সমস্যা সমাধান করুন পরে কাজ করুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »